thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নীলগিরি ভ্রমণে মুগ্ধ রাষ্ট্রপতি

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ২২:১০:৩৩
নীলগিরি ভ্রমণে মুগ্ধ রাষ্ট্রপতি

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের নীলগিরি পর্যটনকেন্দ্র ভ্রমণ করে মুগ্ধ হয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। প্রথমবার নবম সংসদের স্পিকার থাকাকালে এবং দ্বিতীয়বার দশম সংসদের রাষ্ট্রপতি হয়ে পাহাড়ের চূড়ায় অবস্থিত সেনানিয়ন্ত্রিত নীলগিরি পর্যটনকেন্দ্র ভ্রমণ করেন তিনি।

ভ্রমণকালে রাষ্ট্রপতি মন্তব্য করেছেন, নীলগিরি ভ্রমণ খুবই রোমাঞ্চকর। বৃহস্পতিবার বিকেল ৩টায় জেলা সদর থেকে প্রায় ৪৭ কিলোমিটার দূরে সেনানিয়ন্ত্রিত নীলগিরি পর্যটন কেন্দ্র থেকে হেলিকপ্টারযোগে সপরিবারে রাষ্ট্রপতি দেশের সবোচ্চ পর্বত চূড়া কেওক্রাডং পাহাড় ভ্রমণে যান। কিছুক্ষণ সময় কাটান সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় তিন হাজার ১৭২ ফুট উচ্চতায় অবস্থিত কেওক্রাডং পাহাড়ে। সেখান থেকে বিকেল ৪টায় রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে বান্দরবান ছেড়ে যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সেনাবাহিনীর বান্দরবান সদর জোনের অ্যাডজুট্যান্ড ক্যাপ্টেন সাকিব ও ক্যাপ্টেন ওয়াহিদ।

প্রশাসন ও সেনা রিজিয়ন সূত্র জানায়, সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় আড়াই হাজার ফুট উচ্চতায় পাহাড়ের চূড়ায় অবস্থিত নীলগিরি রিসোর্ট ভ্রমণে বুধবার বিকেলে দুদিনের সফরে হেলিকপ্টারযোগে সপরিবারে বান্দরবান আসেন রাষ্ট্রপতি। এ সময় রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করীম ভূঁইয়া, চট্টগ্রাম অঞ্চলের জিওসি মেজর জেনারেল সাব্বির আহম্মেদ।

এ ছাড়াও রাষ্ট্রপতিকে নীলগিরিতে বরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর, বান্দরবান ৬৯ সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ সিদ্দিকী, বান্দরবান সদর জোন কমান্ডার লে. কর্নেল ইরফানুল ইসলাম খান, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম, জেলা পুলিশ দেবদাস ভট্টাচার্য।

(দ্য রিপোর্ট/এএস/এএস/এএল/ফেব্রুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর