thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

মতিঝিলে ককটেল বিস্ফোরণে আহত ৪

২০১৩ নভেম্বর ০৫ ১৪:২৩:২৮
মতিঝিলে ককটেল বিস্ফোরণে আহত ৪

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : হরতালে রাজধানীর মতিঝিলের বকচত্বরে শ্রমিক লীগের সমাবেশে ককটেল বিস্ফোরণে ৪ জন আহত হয়েছে। ১৮ দলীয় জোটের ৬০ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিন মঙ্গলবার সকাল ১০টায় ককটেল বিস্ফোরণের এই ঘটনা ঘটে। এসময় পরপর তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটে।

সকালে শ্রমিক লীগের সমাবেশ শুরু হওয়ার ১০-১৫ মিনিট পর সমাবেশস্থলে একটি ককটেল বিস্ফোরণ ঘটে। কিছুক্ষণ পরেই আরও ২টি ককটেল বিস্ফোরিত হয় সমাবেশকে লক্ষ্য করে।

মহানগর দক্ষিণ শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল গণি রাজা জানান, ‘আমাদের সমাবেশে প্রধান অতিথি হয়ে আসবেন আইন প্রতিমন্ত্রী এ্যাভোকেট কামরুল ইসলাম। সমাবেশে ৬/৭টি ককটেল ও বোমা বিস্ফোরিত হয়। এতে আহত হয় জাতীয় শ্রমিক লীগ দক্ষিণ মহিলা সম্পাদিকা তছলিমা আকন সীমা (৩০), লালবাগ শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিদ্দিক, সদস্য মো. আরমান হোসেন ও নূর ইসলাম মাঝি। এদের শরীরে বিভিন্ন জায়গায় ককটেলের স্প্রিন্টার আঘাত করে। আহতদের ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এই ঘটনা জড়িত সন্দেহে মো. আকরাম ঢালী নামে একজনকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় সমাবেশে উপস্থিত কর্মীরা।

এ প্রসঙ্গে রমনা থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সাইফুর রহমান জানান, ‘বাংলাদেশের বিমানের অফিস থেকে ২ জনকে আটক করা হয়েছে। কর্মাসিয়াল ব্যাংক অব সিলন ভবনে তল্লাশি চালিয়ে কাউকে পাওয়া যায়নি।’

(দিরিপোর্ট২৪/ডিএস/এমসি/জেএম/নভেম্বর ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর