thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

গোলাম সারওয়ারকে সংবর্ধনা দেবে বরিশাল সাংবাদিক সমিতি

২০১৪ ফেব্রুয়ারি ১৪ ১৮:৩৭:৪১
গোলাম সারওয়ারকে সংবর্ধনা দেবে বরিশাল সাংবাদিক সমিতি

দ্য রিপোর্ট ডেস্ক : সমকাল সম্পাদক গোলাম সারওয়ার একুশে পদক পাওয়ায় বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির ঢাকার সব সদস্য আনন্দিত ও অভিভূত। এ জন্য তারা ২৩ ফেব্রুয়ারি বিকেল ৩টায় জাতীয় প্রেস ক্লাবে গোলাম সারওয়ারকে সংবর্ধনা দিতে যাচ্ছে।

এ উপলক্ষে বুধবার জাতীয় প্রেস ক্লাবে সমিতির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বরিশাল বিভাগের সাবেক ও বর্তমান মন্ত্রী, এমপিসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সংগঠনের সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস খানের পরিচালনায় উপস্থিত ছিলেন- আলিমুজ্জামান হারুন, আমিনুল ইসলাম মির্জা, সাইফুল ইসলাম, মামুন আবেদীন, কিশোর সরকার, আ স ম জাকির হোসেন, এইচ আর সাগর, জাকির হোসেন ইমন, সাইখুল ইসলাম উজ্জ্বল, হাসান মাহমুদ রিপন, জাকির হোসেন, জাহাঙ্গীর হোসেন, মাইনুল হাসান সোহেল, জাল্পুাতুল ফেরদৌস, মাহবুব সৈকত প্রমুখ।

সভায় বিশ সদস্যের গোলাম সারওয়ার সংবর্ধনা কমিটি গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে কমিটির উপদেষ্টা হলেন- তিমির দত্ত ও আলিমুজ্জামান হারুন। আহ্বায়ক আমিনুল ইসলাম মির্জা, সদস্য সচিব খন্দকার কাওসার হোসেন, যুগ্ম-আহ্বায়ক আ স ম জাকির হোসেন, কিশোর কুমার, জাকির হোসেন ইমন। সদস্যরা হলেন- শফিকুল ইসলাম, মামুন আবেদীন, জাহাঙ্গীর হোসেন, সৈয়দ জাকির হোসেন দিদার, আশিষ সেন, সাইখুল ইসলাম উজ্জ্বল, মাইনুল হাসান সোহেল প্রমুখ।

(দ্য রিপোর্ট/এনডিএস/সা/ফেব্রুয়ারি ১৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর