thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ফিনিশার নাসির

২০১৩ নভেম্বর ০৫ ১৫:৪৮:৪৮
ফিনিশার নাসির

দিরিপোর্ট২৪ ডেস্ক : আবারও নিজের সামর্থে্যর প্রমাণ রাখলেন গেম ফিনিশার খ্যাতি পাওয়া বাংলাদেশের নাসির হোসেন। নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডেতে এই অলরাউন্ডারের ৪৪ রানের ইনিংসটি বাংলাদেশের জয়ে বড় ভূমিকা রেখেছে।

১২ থেকে ১৩ ওভারে ৮০ রান দলীয় স্কোরে যোগ করাই ছিল নাসিরের টার্গেট। নিজের স্বাভাবিক ব্যাটিংয়ের কারণে কাজটি আরও সহজ হয়ে গেছে বলে জানান নাসির।

দুবছর আগে আকরাম খান নাসিরকে নিয়ে বেশ আশার কথা শুনিয়েছিলেন। নিরাশ করেননি নাসির। আস্থার প্রতিদান তিনি ভালোভাবেই দিয়ে যাচ্ছেন। যার সর্বশেষ উদাহরণ নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে।

এর আগে, বয়সভিওিক পর্যায়ে ভালো খেলার কল্যাণে ঢাকার ক্লাব কর্মকর্তাদের নজরে আসেন বিকেএসপির এই তরুণ তুর্কি। আবাহনী ও গাজী ট্যাংক ক্রিকেটার্সে ভালো পারফর্মেন্স তাকে জাতীয় দলে প্রবেশের পথ পরিস্কার করে দেয়। ভালো পারফর্মেন্স করার কারণে দলে নিয়মিত হয়ে ওঠেন।

অস্ট্রেলিয়ার ক্রিকেটার মাইকেল হাসিকে আদর্শ হিসেবে মানা নাসির জাতীয় দলে আসার পর কখনো ৬, কখনো বা ৭ নাম্বারে কিংবা তারও আগে ব্যাট করেছেন। সব জায়গায়ই নিজের কাজ কৃতিত্বের সঙ্গে করে গেছেন এই ডানহাতি ব্যাট্সম্যান। সেই সঙ্গে বোলিংটাও করে গেছেন জায়গামত।

৭ নাম্বার পজিশন পছন্দ হলেও দলের প্রয়োজনে যে কোন সময় নিজের কাজাটি করার জন্য প্রস্তুত বলে জানিয়েছেন নাসির।

(দিরিপোর্ট২৪/এমআই/সিজি/ এমডি/নভেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর