thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

গৌরীপুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

২০১৪ ফেব্রুয়ারি ১৬ ০১:১৮:৫৫
গৌরীপুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

ময়মনসিংহ সংবাদদাতা : এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ময়মনসিংহের গৌরীপুরে শনিবার রাত ৯টার দিকে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

সংঘর্ষের সময় প্রতিপক্ষের ১০টি ঘরে অগ্নিসংযোগসহ ৮/১০টি বাড়িঘরে হামলা ও ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ আট রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদুল ইসলাম বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন। তিনি জানান, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের সাহেদ আলীর সঙ্গে স্থানীয় কাউন্সিলর মুস্তাকিমের বিরোধ ছিল। সাহেদ আলী গ্রুপের লোকজন শনিবার রাত ৯টার দিকে দেশিয় অস্ত্র নিয়ে মুস্তাকিমের বাড়িতে হামলা চালালে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেধে যায়।

হামলাকারীরা মুস্তাকিম, কামাল, বাদশা মিয়া, সাইদুল ইসলাম, আবু বকর সিদ্দিক, আব্দুর রশিদ, বাবুল, তালেব হোসেন ও আব্দুল বারেকের বাড়ির ১০টি ঘরে অগ্নিসংযোগ করে। তারা আব্দুল আজিজ, আব্দুল হাই, আমিনুল, রবি মিয়া, শরীফ, জামাল উদ্দিন ও আবুল বাসারের ঘরসহ আরও ১০টি বাড়িঘরে হামলা-ভাঙচুর ও লুটপাট করে।

সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী আফরোজা আক্তার হাওয়া, ইয়াসমিন আক্তার, আব্দুল আজিজ, আব্দুল হাই, রবি মিয়া, জামাল উদ্দিন, বাদশা মিয়া, সাইদুল ইসলাম, আবু বকর সিদ্দিক ও আব্দুর রশিদ আহত হন।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থেকে দমকল বাহিনী এসে আগুন নেভায় এবং গৌরীপুর পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আট রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

(দ্য রিপোর্ট/এআর/এমএইচও/এমএআর/এএল/ফেব্রুয়ারি ১৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর