thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রবিবার শুরু হচ্ছে ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট

২০১৬ অক্টোবর ১৫ ২০:৩৮:২১
রবিবার শুরু হচ্ছে ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির(বিএসজেসি) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ১৬ অক্টোবর(রবিবার) শুরু হচ্ছে ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট। ছয়দিন ব্যাপী এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে ২৪টি বিভিন্ন গণমাধ্যম।

এদিন সকাল ১০টায় মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে উদ্বোধন হবে এ টুর্নামেন্টর। ৮টি গ্রুপে ভাগ হয়ে এতে অংশ নেবে দলগুলি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। উদ্বোধনী ম্যাচে চ্যানেল আইয়ের মুখোমুখি হবে সংবাদ প্রতিদিন। এছাড়া প্রথমদিনের ম্যাচে ‘সি’ গ্রুপ থেকে এটিএন নিউজ মোকাবিলা করবে বিডি নিউজ২৪ ডটকমের। একই সময় অন্য ম্যাচে জি গ্রুপ থেকে বাংলা ট্রিবিউন মুখোমুখি হবে ডেইলি স্টারের।

শনিবার(১৫ অক্টোবর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজকরা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিএসজেসি’র সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম। অন্যাননের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাঈন উদ্দিন তারেক, টুর্নামেন্ট কমিটির আহবায়ক কামাল হোসেন বাবলু, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মোহাম্মদ ইয়াহিয়া।

সংবাদ সম্মেলনে জানানো হয়, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ট্রফির সঙ্গে দেওয়া হবে ৫০ হাজার টাকা প্রাইজমানি। আর রানার্স আপ দল পাবে ৩০ হাজার টাকা ও রানার্স আপ ট্রফি। ম্যান অব দ্য টুর্নামেন্ট ও ম্যান অব দ্য ফাইনালকে দেওয়া হবে পর্যায়ক্রমে ১০ ও ৫ হাজার টাকার প্রাইজমানি। এছাড়া প্রতি ম্যাচের সেরা খেলোয়াড়কে দেওয়া হবে একটি করে ক্রেস্ট।

(দ্য রিপোর্ট/এজে/অক্টোবর ১৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর