thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ৯ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

সাতকানিয়ায় ‘বন্দুকযুদ্ধে সন্ত্রাসী’ নিহত

২০১৬ অক্টোবর ১৬ ১২:৪৩:৩৪
সাতকানিয়ায় ‘বন্দুকযুদ্ধে সন্ত্রাসী’ নিহত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সাতকানিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ‘সন্ত্রাসী’ নিহত ও পুলিশের ৮ সদস্য আহত হয়েছে। রবিবার (১৬ অক্টোবর) ভোরে জেলার সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের ছনখোলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতের নাম আবুল বশর (৪০)। তার বাড়ি এওচিয়া ইউনিয়নে। তবে তার বাবার নাম জানা যায়নি। তিনি জামায়াত সমর্থক বলে দাবি করেছে পুলিশ। তার বিরুদ্ধে ২৪ টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, শনিবার (১৫ অক্টোবর) রাতে পুলিশ আবুল বশরকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক রবিবার ভোর ৫টার দিকে এওচিয়া ইউনিয়নের ছনখোলা এলাকায় অস্ত্র উদ্ধার করতে গেলে আবুল বশরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আবুল বাশার দু’পক্ষের বন্দুকযুদ্ধে মারা যায়।পুরে পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, ওয়ান ইলেভেনের পর বশর এলাকা থেকে পালিয়ে যায়। বেশ কিছুদিন দেশের বাইরে ছিল। তবে পালাতক অবস্থায়ও বিভিন্ন ঘটনায় তার নামে পুলিশ মামলা দায়ের করে।কিছুদিন আগে সে এলাকায় এসেছিল।

(দ্য রিপোর্ট/এমকে/অক্টোবর ১৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর