thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মুক্তি পিছালো 'এক পৃথিবী প্রেম'

২০১৬ অক্টোবর ১৭ ০৮:৫৯:৫৫
মুক্তি পিছালো 'এক পৃথিবী প্রেম'

দ্য রিপোর্ট প্রতিবেদক : চলতি অক্টোবর মাসের ২১ তারিখ মুক্তি পাবে এস এ হক অলিক পরিচালিত চলচ্চিত্র 'এক পৃথিবী প্রেম'-এমনটাই জানা ছিল সবার। নির্মাতা ও সিনেমার নায়ক-নায়িকা ব্যস্ত সময় কাটাচ্ছিলেন ছবির প্রচারণায়। শহরের দেয়ালে শোভা পাচ্ছে আইরিন-আসিফ জুটি অভিনীত এ সিনেমার পোস্টার। কিন্তু হঠাৎ করেই রবিবার (১৬ অক্টোবর) রাতে ছবিটির নির্মাতা এস এ হক অলিক জানালেন, ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে না 'এক পৃথিবী প্রেম'।

অলিক তার ফেসবুক পাতায় লিখেছেন, 'আমার শুভাকাঙ্ক্ষী সিনেমা হল মালিক, বুকিং এজেন্ট, কিছু স্বনামধন্য প্রযোজক এবং পত্রিকার প্রথিতযশা সাংবাদিক বন্ধুদের অনুরোধক্রমে 'এক পৃথিবী প্রেম' ছবিটির মুক্তির তারিখ পিছাতে হচ্ছে।'

মুক্তির তারিখ পরিবর্নের কারণ ব্যাখ্যা করে অলিক বলেন, 'অনেকদিন পর 'আয়নাবাজি' বাংলাদেশের সিনেমার দর্শকদের হলে টেনে নিয়ে যেতে পেরেছে। হল মালিক এবং বুকিং এজেন্ট উভয়ের ধারণা, 'এক পৃথিবী প্রেম' ছবিটিও দর্শকদের সিনেমা হলে টানতে সক্ষম হবে। এতে করে উভয় ছবিরই ব্যবসায়িক ক্ষতি হবে যা আমাদের কাম্য নয়।'

দর্শকের কাছে কৃতজ্ঞতা জানিয়ে অলিক বলেন, ‘এক পৃথিবী প্রেম' দেখার জন্য আপনারা অনেকদিন ধরে অপেক্ষা করছেন যার জন্য আমি আপনাদের নিকট চির কৃতজ্ঞ। সার্বিক দিক বিবেচনা করে আমার এই সিদ্ধান্ত নিতে হয়েছে বলে আমি দুঃখিত এবং খুব সহসাই 'এক পৃথিবী প্রেম' নিয়ে হাজির হবো আপনাদের পছন্দের প্রেক্ষাগৃহে।

এ চলচ্চিত্রে জুটি হয়ে অভিনয় করেছেন আইরিন ও আসিফ। এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, আবুল হায়াত, এটিএম শামসুজ্জামান, আমিরুল হক চৌধুরী, শর্মিলী আহমেদসহ অনেকে।

এ চলচ্চিত্রে চিত্রনাট্যের পাশাপাশি ছয়টি গান লিখেছেন অলিক। বেশিরভাগ গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, মিলন মাহমুদ ও পড়শি। এছাড়া হাবিব ওয়াহিদ ও হৃদয় খান নিজেদের সুর করা গানে কণ্ঠ দিয়েছেন।

উল্লেখ্য, রিয়াজ-পূর্ণিমা জুটিকে নিয়ে এর আগে এস এ হক অলিক নির্মাণ করেন ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালবাসা’। চলচ্চিত্র দুটি দারুণ জনপ্রিয়তা পায়। এরপর শাকিব খান ও পরী মনিকে নিয়ে অলিক নির্মাণ করেছেন 'আরো ভালোবাসবো তোমায়'। 'এক পৃথিবী প্রেম' অলিকের পরিচালনায় চতুর্থ চলচ্চিত্র।

(দ্য রিপোর্ট/পিএস/এমকে/এনআই/অক্টোবর ১৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর