thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

পোল্যান্ড-অস্ট্রিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

২০১৬ অক্টোবর ১৭ ২০:৫৪:৫৭
পোল্যান্ড-অস্ট্রিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইউরোপের দেশ পোল্যান্ড ও অস্ট্রিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় হকি দল। সোমবার(১৭ অক্টোবর) এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আল মুনির।

আগমী ১৯ থেকে ২৭ নভেম্বর হংকংয়ে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপ হকির বাছাই পর্বে অংশ নেওয়ার আগে এক মাসের ক্যাম্পে অংশ নিচ্ছে ১৯ সদস্যের বাংলাদেশ জাতীয় হকি দল। যা অনুষ্ঠিত হচ্ছে ইউরোপের দেশ জার্মানিতে। ইতিমধ্যে এ ক্যাম্পে অংশ নিতে জার্মানিতে অবস্থান করছে হকি দলের ৯ খেলোয়াড়। আর বাকিরা বার্লিনের উদ্দেশ্যে রওনা হবেন ১৮ অক্টোবর(মঙ্গলবার) সকালে।

এ সফরের বিস্তারিত জানাতে এদিন ফেডারেশনে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। সংবাদ সম্মেলনে জানানো হয়, জার্মানিতে ক্যাম্পে অংশ নিতে আরও ১০ জন খেলোয়াড় ও ৩ জন কর্মকর্তা রওনা হবেন মঙ্গলবার সকালে। প্রশিক্ষণকালে বাংলাদেশ জাতীয় হকি দল অস্ট্রিয়া ও পোল্যান্ড জাতীয় দলের বিপক্ষে ৯টি প্রস্তুতি ম্যাচ খেলবে। প্রশিক্ষণ ও প্রস্তুতি ম্যাচ শেষে আগামী ৭ নভেম্বর দেশে ফেরার কথা রয়েছে তাদের।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এই সফরে বাংলাদেশ জাতীয় হকি দলের ম্যানেজার আরিফুল হক প্রিন্স ও সহকারী ম্যানেজার হাজী মোহাম্মদ হুমায়ুন।

(দ্য রিপোর্ট/এজে/অক্টোবর ১৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর