thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

শেখ রাসেল স্কুল টেবিল টেনিসের উদ্বোধন

২০১৬ অক্টোবর ১৮ ১৯:২২:৫২
শেখ রাসেল স্কুল টেবিল টেনিসের উদ্বোধন

দ্য রিপোর্ট প্রতিবেদক : সারাদেশের ৪১টি স্কুলের ২৬০ জন খুদে খেলোয়াড়ের অংশগ্রহণে রাজধানীতে শুরু হয়েছে শেখ রাসেল স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতা ২০১৬। যার পৃষ্ঠপোষকতায় রয়েছে বসুন্ধরা গ্রুপ ও বসুন্ধরা সিমেন্ট। চারদিন ব্যাপী এই টুর্নামেন্টটি পর্দা নামবে আগামী ২১ অক্টোবর।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে রাজধানীর শহীদ তাজ উদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে টুর্নামেন্টটির উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি আবদুল করিম, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ডঃ সাজ্জাদ হায়দার, শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি নুরুল আলম চৌধুরী ও শেখ রাসেল ক্রীড়া চক্রের ডিরেক্টর-ইন-চার্জ ইসমত জামিল আখন্দ।

টুর্নামেন্টটিতে অংশ নিচ্ছে ঢাকাসহ সারাদেশের মোট ৪১টি শিক্ষা প্রতিষ্ঠান। যেখানে বালক দলগত, বালিকা দলগত, বালক একক সাব জুনিয়র, বালিকা একক সাবজুনিয়র, বালক একক জুনিয়র, বালিকা একক জুনিয়র ও প্রতিবন্ধী এককে অংশ নিচ্ছে মোট ২৬০ জন খেলোয়াড়। এদের মধ্যে প্রতিবন্ধী খেলোয়াড় আছে মোট ২৫ জন। এছাড়া ৭ম থেকে ১০ম শ্রেণী পর্যন্ত বালক আছে ১২৫ জন ও বালিকা আছেন ২০ জন। ৩য় থেকে ৬ষষ্ঠ শ্রেণী পর্যন্ত বালক আছে ৬৫ ও বালিকা আছে ৪৫ জন।

টুর্নামেন্টের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, ‘খেলাধুলায় বাংলাদেশ আজ অনেক এগিয়ে গেছে। ক্রিকেট দিয়ে আজ আমরা বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারছি। আমি আশা করবো শুধু ক্রিকেটেই নয়, স্কুল টেবিল টেনিস দিয়ে দেশের টেবিল টেনিসের যে দ্বার আজ উন্মোচিত হলো তা ভবিষ্যতে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে আমাদের গৌরব বয়ে আনবে।’

(দ্য রিপোর্ট/এজে/অক্টোবর ১৮, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর