thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেটের কোয়ার্টার ফাইনালে চ্যানেল আই

২০১৬ অক্টোবর ১৮ ২৩:৫৯:০২
ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেটের কোয়ার্টার ফাইনালে চ্যানেল আই

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির ব্যবস্থাপনায় এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় চলমান ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টে প্রথম দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠেছে চ্যানেল আই।

গ্রুপ-ই তে শক্তিশালী চ্যানেল আই ৬১ রানের বড় ব্যবধানে বাংলা নিউজ২৪কে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনালে খেলা নিশ্চিত করে। (স্কোর : চ্যানেল আই ১০২/২ ও বাংলা নিউজ২৪ ৪১/৫)। ম্যাচ সেরা হন জয়ী দলের শফিকুল।

এছাড়া নিজ নিজ খেলায় জয় পেয়েছে কালের কন্ঠ, আর টিভি, ডেইলি ইনকিলাব , বণিক বার্তা ও মাছরাঙা টিভি।

মঙ্গলবার (১৮-১০-২০১৬) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কালেরকন্ঠ ৪৫রানে হারিয়েছে দ্য ইন্ডিপেন্ডেকে। (স্কোর : কালের কন্ঠ ১১৮/১ ও দ্য ইন্ডিপেন্ডেন্ট ৭৩/৪)। ম্যাচ সেরা হন জয়ী দলের মমিন। আর টিভি ৩২রানে জয় পেয়েছে মানব কন্ঠের বিপক্ষে। (স্কোর : আর টিভি ৮৬/২ ও মানব কন্ঠ ৫৪/৫)। ম্যাচ সেরা হন জয়ী দলের ফয়েজ। ডেইলি ইনকিলাব ৪উইকেটে জয় পেয়েছে এটিএন বাংলার বিপক্ষে। (স্কোর : এটিএন বাংলা ৭০/৫ ও ইনকিলাব ৭২/২)। ম্যাচ সেরা হন জয়ী দলের হাসান। বণিক বার্তা ৮৬ রানের বড় জয় পেয়েছে বৈশাখী টিভির বিপক্ষে। (স্কোর : বণিক বার্তা ১২৩/১ ও বৈশাখী টিভি ৩৭/৬)। ম্যাচ সেরা হন জয়ী দলের সাকিব। এদিকে দিনের শেষ খেলায় বিডি নিউজ২৪ মাঠে না আসায় উক্ত ম্যাচে ওয়াক ওভার পায় মাছরাঙা টিভি।

অতিথি হিসেবে উপস্থিত হয়ে ম্যাচ সেরাদের হাতে ক্রেস্ট তুলে দেন বিসিবির পরিচালক এনায়েত হোসেন সিরাজ, কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের চেয়ারপার্সন নাফিসা কামাল, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনির, ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকীম, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস ও হকি ফেডারেশনের গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হাজী মনোয়ার হোসেন। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সাধারণ সম্পাদক রেজওয়ানুজ্জামান রাজীব ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/অক্টোবর ১৮, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর