thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

হেফাজতের কর্মসূচিস ফলের আহ্বান

২০১৩ নভেম্বর ০৫ ১৭:৫৬:১৪
হেফাজতের কর্মসূচিস ফলের আহ্বান

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : দেশ ও ঈমান রক্ষায় হেফাজতের কর্মসূচি পালন করার আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলামের নায়েবে আমির ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ।

রাজধানীর কামরাঙ্গীরচর মাদ্রাসায় মঙ্গলবার খেলাফত আন্দোলনের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি ।

আশরাফ বলেন, ‘হেফাজতে ইসলাম ঘোষিত ১৩ দফা বাস্তবায়ন, কওমি মাদ্রাসার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ ও গ্রেফতার সব ওলামায়ে কেরামকে নিঃশর্ত মুক্তি না দিলে এবং মিথ্যা মামলা প্রত্যাহার না করা পর্যন্ত ঐক্যবদ্ধ আন্দোলন চলবে।’

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, যুগ্ম-মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, মুফতি ফখরুল ইসলাম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দীন, মাওলানা সাইফুল ইসলাম, আবুল কাসেম কাসেমী প্রমুখ।

মাওলানা আশরাফ বলেন, ‘সরকার চাঁদাবাজি, টেন্ডারবাজি, দেশের শেয়ারবাজার লুট, ডেসটিনি-হলমার্ক কেলেঙ্কারি ও পদ্মাসেতুর মতো বিষয়ে বিশ্ব দুর্নীতিবাজ হিসেবে প্রমাণিত হয়েছে। এ সরকারের হাতে দেশবাসীর জানমাল, ইজ্জত, ঈমান ও আমলের কোনো নিরাপত্তা নেই। আবার ক্ষমতায় আসার সুযোগ দিলে দেশবাসী আরও ক্ষতিগ্রস্ত হবে।’

তিনি বলেন, ‘এ সরকার দেশকে গৃহযুদ্ধগ্রস্ত ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করে দেশ ও জাতির অস্তিত্বকে বিপন্ন করতে চায়।’ ঈমান ও দেশ রক্ষায় বর্তমান সরকারের বিরুদ্ধে সর্বাত্মক অসহযোগ আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

(দিরিপোর্ট২৪/কেএ/এনডিএস/এমডি/নভেম্বর ০৫,২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর