thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

আ’লীগের কাউন্সিলকে ঘিরে উৎসবমুখর পরিবেশ

২০১৬ অক্টোবর ২২ ০৯:৪৪:৪৮
আ’লীগের কাউন্সিলকে ঘিরে উৎসবমুখর পরিবেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে যোগ দিতে দেশের বিভিন্ন প্রান্তের নেতা-কর্মীরা জড়ো হওয়ায় সম্মেলনস্থলসহ পুরো এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।
নেতা-কর্মীদের হাতে 'উন্নয়নের মহাসড়কে’, ‘এগিয়ে চলেছি দুর্বার’, ‘দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে, সময় এখন বাংলাদেশের, মাথা উঁচু করে দাঁড়াবার', 'উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ’, ‘সাবাস বাংলাদেশ'-এ ধরনের স্লোগান সম্বলিত বিভিন্ন রকম ব্যানার, ফেস্টুন শোভা পাচ্ছে।কেউ কেউ নিয়ে এসেছেন বাদ্যযন্ত্র।

সম্মেলন উপলক্ষে যান চলাচল নিয়ন্ত্রণ করায় নেতা-কর্মীদের বেশকিছু রাস্তা পয়ে হেঁটে সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে যেতে হচ্ছে। প্রেস ক্লাবের সমনের রাস্তা ও সচিবালয়ের সমনের রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হলেও ঢাকা মেডিকেল অভিমুখী রাস্তায় সিএনজি, মোটরবাইক, রিকশা যাতায়াতে কোন বাধা দেওয়া হচ্ছে না।
শনিবার (২২ অক্টোবর) সকাল ৮টর দিকে দোয়েলচত্বর এলাকায় উপস্থিত হয়ে দেখা যায় অসংখ্য নেতা-কর্মীর উপস্থিতি।
এদেরই একজন বাউফল থেকে আসা আসাদ। তিনি বলেন, আওয়ামী লীগ দেশের সব থেকে পুরনো ও বৃহৎ রাজনৈতিক দল। এমন দলের কর্মী হয়ে আমি গর্ববোধ করছি। আমরা আশা করি এই সম্মেলনের মাধ্যমে নির্বাচিত নেতারা সমনে দলকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাবেন।
খুলনা থেকে আসা মো. আলম জানান, তারা এক সঙ্গে ১০ জন এসেছেন। খুলনা থেকে রওনা দিয়ে বুধবার রাতে ঢাকায় পৌঁছেছেন। ওই দিন থেকে গুলিস্তানের একটি হোটেলে রয়েছেন।
তিনি বলেন, আওয়ামী লীগের মতো বড় একটি দলের কাউন্সিলে যোগ দিতে পারা খুবই আনন্দের। এ জন্যই খুলনা থেকে ছুটে এসেছি।
আমরা আশাকরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেমন উন্নয়নের মহাসড়কে উঠে এসেছে, তেমনি এবারের কাউন্সিলে নির্বাচিত নেতাদের নেতৃত্বে আওয়ামী লীগ অনন্য উচ্চতায় পৌঁছাবে।

(দ্য রিপোর্ট/এসএস/এমকে/এনআই/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর