thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

জাবি ছাত্রলীগের তিন নেতা-কর্মী বহিষ্কার

২০১৬ অক্টোবর ২২ ০৯:৫৩:২২
জাবি ছাত্রলীগের তিন নেতা-কর্মী বহিষ্কার

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. শফিকুল ইসলামকে মারধরের ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তিন নেতা-কর্মীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শুক্রবার (২১ অক্টোবর) রাতে অনুষ্ঠিত বিশেষ সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক জানিয়েছেন।

বহিষ্কৃতদের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক ও ইতিহাস বিভাগের ৪০তম ব্যাচের ছাত্র মহিতোষ রায়কে দুই বছর, সহসম্পাদক ও মার্কেটিং বিভাগের ৪০তম ব্যাচের ছাত্র ইকরাম উদ্দিন অমি এবং ছাত্রলীগ কর্মী ও পরিসংখ্যান বিভাগের ৪৩তম ব্যাচের ছাত্র ইকরাম নাহিদকে ছয় মাসের জন্য বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তাদের ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। এছাড়া ছাত্রলীগ কর্মী ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের ৪২তম ব্যাচের ছাত্র বায়েজিদ ইসলামকে সতর্ক করা হয়েছে। তারা সকলেই বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী।

উল্লেখ্য, গত ৮ জুন রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক এলাকায় সংবাদ সংগ্রহের সময় শফিকুলকে মারধর করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ঘটনায় বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। এরই প্রেক্ষিতে তাদের বহিষ্কার করলো বিশ্ববিদ্যালয় প্রশাসন।

(দ্য রিপোর্ট/এমকে/এনআই/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর