thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

সম্মেলনে বি’চৌধুরী, রব, নাজমুল হুদা, সেলিম

২০১৬ অক্টোবর ২২ ১২:০৮:০২
সম্মেলনে বি’চৌধুরী, রব, নাজমুল হুদা, সেলিম

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের দুই দিনব্যাপী ২০তম জাতীয় সম্মেলনে যোগ দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তার সঙ্গে ছিলেন দলের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।

এছাড়া সম্মেলনে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় জোটের প্রধান ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মহাজোটের শরীক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, জাসদ (রব) সভাপতি আ স ম আবদুর রব, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজভান্ডারি।

এছাড়াও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান খান ও বর্তমান সভাপতি মুজাহিদুল সেলিমও আওয়ামী লীগের সম্মেলনে উপস্থিত হয়েছেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের দুদিনব্যাপী সম্মেলন শনিবার (২২ অক্টোবর) সকালে সোহরাওয়ার্দী সকাল ১০টা ৭ মিনিটে উদ্বোধন করেন দলটির সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(দ্য রিপোর্ট/এমএইচ/কেআই/এমকে/এনআই/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর