thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

দিনাজপুরে নদী থেকে প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

২০১৬ অক্টোবর ২২ ১৩:০০:২৪
দিনাজপুরে নদী থেকে প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে আত্রাই নদী থেকে জয়রাম স্বপন (১৪) নামে এক শারীরিক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জয়রাম স্বপন উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাসিন্দা সুধীর চন্দ্র রায়ের ছেলে।

শনিবার (২২ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের আত্রাই নদীর বটতলা ঘাট হতে লাশটি উদ্ধার করে পুলিশ।

বীরগঞ্জ খানার এএসআই মো. আব্দুল লতিফ জানান, উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাসিন্দা সুধীর চন্দ্র রায় শুক্রবার সকালে স্ত্রী ও প্রতিবন্ধী শিশুছেলেকে নিয়ে বাড়ির পাশে পাল্টাপুর ইউনিয়নের সাদুল্ল্যাপাড়া গ্রামে বাঁশবাগানে কাজ করতে যান। কাজের ফাঁকে দুপুরে শিশুছেলে জয়রাম স্বপনকে একাই বাড়িতে পাঠিয়ে দেন তারা। বিকেল ৪টায় কাজ শেষ করে স্বামী-স্ত্রী বাড়ি ফিরে এসে ছেলেকে বাড়ি না দেখে সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেন। খুঁজে কোথাও না পেয়ে সন্ধ্যায় মাইকিং করে। এদিকে রাতে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের আত্রাই নদীর বটতলা ঘাটে রাতে জেলেরা মাছ ধরতে যান। মাছ ধরার এক পর্যায়ে একটি শিশুর লাশ জালে আটকে যায়। জেলেরা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যকে জানায়। পরে সংবাদ পেয়ে পুলিশ গভীর রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার সকালে পরিবারের লোকজন থানায় এসে লাশটি শনাক্ত করে।

বীরগঞ্জ থানার ওসি মো. আবু আককাছ আহম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটি প্রতিবন্ধী ছিল। এ ব্যাপারে বীরগঞ্জ থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এইচ/এমকে/এনআই/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর