thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বীরগঞ্জে অগ্নিকাণ্ডে ৩ দোকান ভষ্মিভূত

২০১৬ অক্টোবর ২২ ১৫:০৪:২৮
বীরগঞ্জে অগ্নিকাণ্ডে ৩ দোকান ভষ্মিভূত

দিনাজপুর প্রতিনিধি : জেলার বীরগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে মালামালসহ ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি দোকান মালিকদের।

উপজেলার নিজপাড়া ইউনিয়নের খলসি বাজারে শুক্রবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১২টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খলসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ঈসমাইল হোসেন জানান, স্থানীয় বাসিন্দা মো. মতিয়ার রহমান দীর্ঘদিন ধরে তার একটি দোকান ভাড়া নিয়ে হোটেল ব্যবসা চালাচ্ছেন। শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার আগে শুকানোর জন্য দোকানের খড়ি চুলায় দিয়ে যায়। রাতে চুলায় রাখা খড়িতে আগুন লেগে যায়।

তিনি জানান, আগুন ছড়িয়ে পড়ে পাশের মো. রমজান আলীর মুদি দোকান ও সিরাজ উদ্দিনের ইলেকট্রিক দোকানে। আগুনে ৩টি দোকানের মালামালসহ সম্পূর্ণ পুড়ে হয়ে যায়। পরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে রাত ১টায় আগুন নিভিয়ে ফেলে।

দোকান মালিক মো. রমজান আলী জানান, আগুনে তার মুদি দোকান ঘরসহ সম্পূর্ণ মালামাল পুড়ে গেছে। এতে তার আনুমানিক ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

নিজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল খালেক সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, হোটেলের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে হোটেল ব্যবসায়ী মতিয়ার রহমানের ৫০ হাজার টাকা, মুদি দোকান মালিক মো. রমজান আলীর ২ লাখ টাকা এবং ইলেকট্রিক দোকান মালিক সিরাজ উদ্দিনের দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকের বরাত দিয়ে তিনি জানান।

(দ্য রিপোর্ট/এইচ/এফএস/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর