thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

চুরির অভিযোগে ছেলেকে পুলিশে দিল বাবা

২০১৬ অক্টোবর ২২ ১৬:৫৫:১০
চুরির অভিযোগে ছেলেকে পুলিশে দিল বাবা

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় মায়ের স্বর্ণালঙ্কার চুরির অভিযোগে ছেলে ইউনুস মিয়াকে (২৮) পুলিশে সোর্পদ করেছেন বাবা তোফাজ্জল হোসেন।

সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের দক্ষিণ ঘাগোয়া মধ্যপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে শুক্রবার (২১ অক্টোবর) রাতে তাকে আটক করে পুলিশ।

ইউনুস মিয়া শুক্রবার সকালে আলমারিতে রাখা মায়ের হাতের দুটি বালাসহ এক ভরি ওজনের স্বর্ণালঙ্কার চুরি করে। পরে সেগুলো স্থানীয় দারিয়াপুর বাজারের ঐশি জুয়েলার্সে বিক্রি করে ইউনুস। এ ঘটনায় তোফাজ্জল হোসেন সদর থানায় ছেলের বিরুদ্ধে চুরির অভিযোগ করেন।

গাইবান্ধা সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, স্বর্ণ চুরির ঘটনায় বাবার দেওয়া অভিযোগে ইউনুসকে আটক করা হয়। বিক্রি করা স্বর্ণগুলো উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

ঐশি জুয়েলার্সের স্বত্তাধিকারী শ্রী ভোজনন্দ্র নাথ জানান, ইউনুসের কাছ থেকে তিনি যে স্বর্ণালংকার ক্রয় করেন তা এক ভরি নয়। তিন আনা স্বর্ণ তিনি বাজার মূল্যে ক্রয় করেন।

ইউনুসের বাবা তোফাজ্জল হোসেন দ্য রিপোর্টকে বলেন, ‘ইউনুস দীর্ঘদিন ধরে মাদক সেবনসহ বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তার কারণে পরিবারের আর্থিক ক্ষতি হয়েছে। ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে তাকে ভালো পথে আনার জন্য পুলিশের হাতে তুলে দিতে বাধ্য হয়েছি।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান দ্য রিপোর্টকে জানান, ইউনুসের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

(দ্য রিপোর্ট/একেএ/এফএস/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর