thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৬ অক্টোবর ২২ ১৭:১৮:৩৫
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার কুনিয়া তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় তানিয়া আক্তার (২৭) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

শনিবার (২২ অক্টোবর) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত তানিয়া স্থানীয় ফরচুনা পোশাক কারখানার শ্রমিক ও নরসিংদীর শিবপুর থানার দুলালপুর গ্রামের সফিউল ইসলামের স্ত্রী।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল সালাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলকায় ভাড়া বাসা থেকে কারখানা যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রাক তানিয়াকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ পুলিশ হেফাজতে রয়েছে।

অপরদিকে সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় বাস চাপায় কালীমোহন (৫০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তার বাড়ি সুনামগঞ্জে। তাৎক্ষণিকভাবে নিহতের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. মামুন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, দুপুরে রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস কালীমোহনকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর