thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

‘কেয়ার ইন্ডিয়া’ মেডিকেল ট্যুরিজমের যাত্রা শুরু

২০১৬ অক্টোবর ২২ ১৭:৫৮:৫৭
‘কেয়ার ইন্ডিয়া’ মেডিকেল ট্যুরিজমের যাত্রা শুরু

দ্য রিপোর্ট ডেস্ক : বাংলাদেশের ‘ইজি গ্রুপ’ এবং ভারতের ‘উড়ান ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড’-এর যৌথ উদ্যোগে যাত্রা শুরু হল ‘কেয়ারিং ইন্ডিয়া’ মেডিকেল ট্যুরিজম প্রতিষ্ঠানের। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাজধানীর অল কমিউনিটি ক্লাবে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এই প্রতিষ্ঠান কার্যক্রম শুরু করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ‘ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অফ কমার্স এবং ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট তাসকিন আহমেদ। এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইজি গ্রুপের ব্যবস্থাপনা পর্ষদের সদস্য- শাহনুল হাসান খান, জহিরউদ্দিন স্বপন, ‘উড়ান ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড’-এর ব্যবস্থাপনা পরিচালক রাজন দুয়া এবং পিএসআরআই হাসপাতালের পরিচালক ড. দিপাক শুকলা প্রমূখ।

উল্লেখ্য, ভারতের স্বনামধন্য হাসপাতাল ও ডাক্তাদের নিয়ে ‘কেয়ারিং ইন্ডিয়ার’ রয়েছে সুবিস্তৃত নেটওয়ার্ক। রোগীদের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ ও পর্যালোচনা করে, স্বণামধন্য বিশেষজ্ঞ ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট নেওয়াসহ কাগজপত্রজনিত জটিলতা সমাধানসহ চিকিৎসা পরবর্তীকালীন সময়ে জরুরি ব্যাপারগুলো নিয়মিত ফলোআপ করে থাকে।

এছাড়াও ‘কেয়ারিং ইন্ডিয়া’ চিকিৎসা সেবার সাথে রোগীদের পাসপোর্ট প্রোসেসিং, মেডিকেল ভিসা প্রোসেসিং, টিকেটিং, ভ্রমণ প্যাকেজ, থাকা-খাওয়া ও পরিবহন সুবিধা, গাইড, প্রাইভেট নার্সিং ব্যাবস্থা ও অ্যাম্বুলেন্স সার্ভিস প্রদান করে।

(দ্য রিপোর্ট/কেআই/এস/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর