thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘জাপা ক্ষমতায় এলে সব সমস্যার সমাধান হবে’

২০১৬ অক্টোবর ২২ ১৮:১২:২০
‘জাপা ক্ষমতায় এলে সব সমস্যার সমাধান হবে’

লালমনিরহাট প্রতিনিধি : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দেশের মানুষ শান্তি চায়। জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে শান্তিতে থাকে। দেশে কোনো অরাজকতা সৃষ্টি হয় না। আর দেশে শান্তি ফিরে আনার একমাত্র মাধ্যম হলো জাতীয় পার্টিকে ক্ষমতান আনা। জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশের সব সমস্যার সমাধান হবে।

শনিবার বিকেলে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় ৯নং আদর্শ গোতামারী আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চনে দলীয় প্রার্থীর দলীয় প্রার্থীর পক্ষে জনগণের সাথে মতবিনিময়ের সময় এ কথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির আমলে দেশে কোনো দুর্নীতি ছিল না। অথচ এরশাদ ক্ষমতা ছাড়ার পর থেকে বাংলাদেশ ৫-৬ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। জাতীয় পার্টিকে ধ্বংসের চক্রান্ত বারবার করা হয়েছে। ১৯৯১ সাল থেকে শুরু করে পরবর্তী সরকারগুলো জাতীয় পার্টিকে বারবার ধ্বংসের চক্রান্ত করেছে। কিন্তু দেশের জনগণের ভালোবাসায় আজও জাতীয় পার্টি টিকে আছে এবং

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি সমাজ কল্যাণবিষয়ক যুগ্ম সম্পাদক ও লালমনিরহাট জেলা জাপার সদস্য সচিব রোকনউদ্দিন বাবুল, কেন্দ্রীয় কমিটির সদস্য ও হাতীবান্ধা উপজেলা জাপার আহ্বায়ক আলহাজ এমজি মোস্তাফা, জেলা কমিটির সহসভাপতি এস কে খাজা মইনুদ্দিনসহ অন্যরা।

প্রসঙ্গত, লালমনিরহাটের বিলুপ্ত ৫৯টি ছিটমহল যুক্ত নয়টি ইউনিয়ন পরিষদে আগামী ৩১ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এগুলো হচ্ছে, জেলার সদর উপজেলার কুলাঘাট, হাতীবান্ধার গোতামারী ও পাটগ্রাম উপজেলার পাটগ্রাম সদর, বুড়িমারী. শ্রীরামপুর, বাউরা, জগতবেড়, জোংড়া ও কুচলিবাড়ি ইউনিয়ন।

(দ্য রিপোর্ট/এম/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর