thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

শিবগঞ্জে অটোরিকশা-ভটভটি সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

২০১৬ অক্টোবর ২২ ১৮:৪১:২১
শিবগঞ্জে অটোরিকশা-ভটভটি সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অটোরিকশা ও শ্যালো ইঞ্জিনচালিত ভটভটির সংঘর্ষে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছয় যাত্রী আহত হয়েছেন।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) গাজী মোয়াজ্জেম হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, মৃত রুস্তম আলী (৬০) ভটভটির যাত্রী ছিলেন। তিনি শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর হাউসনগর গ্রামের মনু মড়লের ছেলে।

এসআই গাজী মোয়াজ্জেম হোসেন আরো জানান, শনিবার (২২ অক্টোবর) বিকেল রুস্তম আলীসহ অন্যরা ভটভটিতে করে তর্তিপুর গরুর হাটে যাচ্ছিলেন। বিকেল ৩টার দিকে দেলবোলতলা লালাপাড়া এলাকায় শিবগঞ্জ থেকে আসা চাঁপাইনবাবগঞ্জগামী এক অটোরিকশার সঙ্গে তাদের বহনকারী ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রুস্তম আলীর মৃত্যু হয়। তার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

আহতরা হলেন-শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মহিপুর গ্রামের বাবু মানিকের ছেলে গোলাম মোস্তফা (৪০), চৈতন্যপুর কল্যাণগাঁর তাইফুরের ছেলে মানিক (৪৫), একই গ্রামের গোলাপের ছেলে সাহেব (৩২), চৈতন্যপুর বামুনগাঁর রজু মড়লের ছেলে ফানুস (৭০), চৈতন্যপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে বাদশা (৪৫) ও মহারাজপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে আবু বাক্কার (৩৫)।

এদের মধ্যে ফানুস ও আবু বাক্কারকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাকিদের চাঁপইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শামসুল আলম।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এস/এম/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর