thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আওয়ামী লীগের সম্মেলনে তাসকিন-মুস্তাফিজ

২০১৬ অক্টোবর ২২ ১৮:৫৮:২৬
আওয়ামী লীগের সম্মেলনে তাসকিন-মুস্তাফিজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে ক্রীড়াঙ্গণের অতিথি হয়ে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের কাটারমাস্টার খ্যাত পেসার মুস্তাফিজুর রহমান ও স্পিড পেসার তাসকিন আহমেদ। শনিবার(২২ অক্টোবর) সকালে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অুনষ্ঠিত প্রথমদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ দুই তারকা ক্রিকেটার।

সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মানিকগঞ্জের এমপি, সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়ের সঙ্গেই মূলত অতিথি হয়ে গিয়েছিলেন মুস্তাফিজ ও তাসকিন। আমন্ত্রণ পেয়ে বিভিন্ন রাজনৈতিক দল, বিদেশী অতিথি ও সংস্কৃতিক ব্যাক্তিত্বের পাশাপাশি এদিন সম্মেলনস্থলে উপস্থিত ছিলেন ক্রিকেটাঙ্গণের এ দুই তারাকা। অতিথিদের সাথে দুপুর পর্যন্ত তারা সেখানে অবস্থান করেন বলে জানা গেছে।

এদিকে সকাল ১০ টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ২০তম ত্রি-বার্ষিক এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীর নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে দুই দিনব্যাপী এই সম্মেলন শেষ হবে ২৩ অক্টোবর(রবিবার)।

প্রসঙ্গত, ইনজুরির কারণে বর্তমানে পূর্ণবাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছে মুস্তাফিজ। অপরদিকে ওয়ানডে সিরিজের পর টেস্ট স্কোয়াডে না থাকায় বর্তমানে খেলার বাইরে রয়েছেন তাসকিন আহমেদও।

(দ্য রিপোর্ট/এজে/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর