thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

যশোরে গ্যাস সিলিন্ডারের গোডাউনে আগুন

২০১৬ অক্টোবর ২২ ২২:২৩:৪৮
যশোরে গ্যাস সিলিন্ডারের গোডাউনে আগুন

যশোর অফিস : যশোরে অনুমতিবিহীন আবাসিক এলাকার একটি গ্যাস সিলিন্ডারের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় যশোর সরকারি মহিলা কলেজ গেটের সামনে কাদের ম্যানসনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুইটি ইউনিটেরকর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মাসুদ সরদার জানান, তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে তদন্ত না করে অগ্নিকাণ্ডের কারণ কিংবা ক্ষয়ক্ষতির পরিমাণ বলা সম্ভব নয়। আবাসিক ভবনের নিচতলাতে আক্রান্ত গোডাউনে পাঁচ শতাধিক গ্যাস সিলিন্ডার, চুলা ও মোটরসাইকেল ছিল।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক পরিমল কুণ্ডু বলেন, ‘কোন ধরনের অনুমতি ও ইন্সুরেন্স ছাড়া আবাসিক ভবনে গ্যাস সিলিন্ডারের গোডাউন থাকার বিধান নেই। তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণ সম্ভব না হলে গ্যাস সিলিন্ডারগুলোর বিস্ফোরণে চারতলা ভবনটির বাসিন্দাসহ আশপাশের লোকজনের ব্যাপক প্রাণহানির আশঙ্কা ছিল। গোডাউন মালিক আব্দুল কাদেরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

(দ্য রিপোর্ট/এপি/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর