thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দ্বিতীয় টেস্টেও পাকিস্তানই এগিয়ে

২০১৬ অক্টোবর ২৩ ১৪:৪৪:৩৫
দ্বিতীয় টেস্টেও পাকিস্তানই এগিয়ে

দ্য রিপোর্ট ডেস্ক : দুবাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টেও বড় স্কোরই দাঁড় করিয়েছে পাকিস্তান। সব উইকেট হারিয়ে প্রথম ইনিংসে তাদের দলীয় সংগ্রহ ৪৫২ রান। জবাবে ‍তৃতীয় দিনে লাঞ্চের আগে ৬ উইকেটে ১৫১ রান সংগ্রহ করেছে ক্যারিবিয়ানরা।

এ ম্যাচের দ্বিতীয় দিনে ক্যারিবিয়ানরা নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে ১০৬ রান তুলতেই হারায় ৪ উইকেট। তারা ৩৪৬ রানের পেছনে থেকে দ্বিতীয় দিন শেষ করেন। এরপর তৃতীয় দিনে ব্যাট করতে নেমে তারা লাঞ্চের আগে স্কোরবোর্ডে আর ৪৫ রান জমা করেন। তবে এরই মধ্যে তারা হারিয়েছে আরও দুটি উইকেট। ড্যারেন ব্রাভো ৪৩ রান এবং মারলন স্যামুয়েলস ৩০ রান করেন।

এখন ক্রিজে রয়েছেন রোস্টন চেজ (১১ রান) এবং সাই হোপ (১ রান)।

এর আগে শুক্রবার (২১ অক্টোবর) সিরিজের দ্বিতীয় টেস্টে টসে জিতে পাকিস্তান ব্যাটিং নেয়। প্রথমে ব্যাট করে তারা ৪৫২ রানের বিশাল স্কোর জমা করে। ইউনুস খান দলের হয়ে সর্বোচ্চ ১২৭ রানের চমৎকার একটি ইনিংস খেলেন। অধিনায়ক মিসবাহ-উল-হকও ৯৬ রানের দুরন্ত একটি ইনিংস খেলেন। এছাড়া সরফরাজ আহমেদ ৫৬ রান করেন।

ক্যারিবিয়ানদের হয়ে শ্যানন গ্যাব্রিয়েল ৫ উইকেট নেন। আর জেসন হোল্ডার ৩টি এবং দেবেন্দ্র বিশু ও কার্লোস ব্রাথওয়েট ১টি করে উইকেট নেন।

(দ্য রিপোর্ট/এনপিএস/অক্টোবর ২৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর