thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাবির শিক্ষার্থী হত্যায় রুমমেটকে কারাগারে প্রেরণ

২০১৬ অক্টোবর ২৩ ১৫:৪০:১২
রাবির শিক্ষার্থী হত্যায় রুমমেটকে কারাগারে প্রেরণ

রাজশাহী অফিস : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী মোতালেব হোসেন লিপু (২৩) হত্যা মামলায় তার রুমমেট মনিরুল ইসলাম ওরফে মনিরকে (২৩) গ্রেফতার দেখানো হয়েছে।

রবিবার (২৩ অক্টোবরে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা মতিহার থানার ওসি (তদন্ত) অশোক চৌহান।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে মনে হয়েছে, লিপু হত্যার সঙ্গে তার রুমমেট মনির জড়িত। লিপুর পরিবারের সদস্যরাও বলেছেন, লিপুর সঙ্গে মনিরের সম্পর্ক ভালো ছিল না। এ জন্য তাকে এ মামলায় আটক দেখিয়ে দুপুরে রাজশাহীর মুখ্য মহানগর হাকিমের আদালতে তোলা হয়। তবে তার রিমান্ডের আবেদন করা হয়নি। সেটি পরে করা হবে। আদালত মনিরুলকে কারাগারে পাঠিয়েছেন।

মনিরের বাড়ি রাজশাহীর তানোরে। রাবির বোটানি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তিনি। থাকতেন রাবির নবাব আবদুল লতিফ হলের ২৫৩ নম্বর কক্ষে। একই কক্ষে থাকতেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোতালেব হোসেন লিপু।

গত ২০ অক্টোবর সকালে হলের ডাইনিংয়ের পাশের একটি ড্রেনে লিপুর রক্তাক্ত লাশ পাওয়া যায়। এ ঘটনায় ওই দিনই লিপুর রুমমেট মনিরুল, বন্ধু প্রদীপ ও হলের নিরাপত্তা প্রহরী মো. মনির এবং সাইদুর রহমানকে আটক করে পুলিশ। রাতে জিজ্ঞাসাবাদ শেষে পরদিন সকালে রুমমেট মনির ছাড়া বাকি সবাইকে ছেড়ে দেওয়া হয়। পরে ররিবার দুপুরে রুমমেট মনিরুলকে লিপু হত্যা মামলায় আটক দেখানো হলো।

নিহত লিপুর বাড়ি ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার মকিমপুর গ্রামে। তার বাবার নাম বদর মোল্লা। লিপুর লাশ উদ্ধারের দিনই তার চাচা বশির মোল্লা বাদী হয়ে মতিহার থানায় একটি হত্যা মামলা করেন।

(দ্য রিপোর্ট/এইচ/এমকে/অক্টোবর ২৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর