thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দুলাভাইকে বেঁধে শ্যালিকাকে গণধর্ষণ, গ্রেফতার-২

২০১৬ অক্টোবর ২৩ ২২:৩৫:৫৮
দুলাভাইকে বেঁধে শ্যালিকাকে গণধর্ষণ, গ্রেফতার-২

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মুন্দিরপুর গ্রামে দুলাভাইকে গাছের সঙ্গে বেঁধে তরুণীকে গণধর্ষণ করেছে বখাটেরা।

বৃহস্পতিবার রাতে মুন্দিরপুর কাঠবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার ৩ দিন পর ওই তরুণী চিকিৎসা শেষে রবিবার বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর সোনারগাঁ থানা পুলিশের একাধিক টিম ওই এলাকায় অভিযান চালিয়ে বিকেলে ঘটনার মূল হোতা সেলিম ও আজিজুলকে গ্রেফতার করেছে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুন্দিরপুর গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় তরুণীর দুলাভাই মো. আলমের সাথে ডেমরা থেকে তার ভাগনে স্বপনের বাড়িতে বেড়াতে আসে। পরে রাত ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিলে বাইরে বের হয়। এ সময় ওঁৎ পেতে থাকা একই গ্রামের সেলিমের নেতৃত্বে ডালিম, আজিজুল, আলমসহ ৭-৮ জনের একটি দল ওই তরুণীকে মুখ চেপে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

বিষয়টি তরুণীর দুলাভাই আলম টের পেয়ে তাদের পিছু নিলে কাঠবাগানে আলমকে গাছের সঙ্গে বেঁধে রাখে। এ সময় দুলাভাই আলমের সামনে শ্যালিকা তরুণীকে পালাক্রমে রাতভর ধর্ষণ করে বখাটেরা।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম বলেন, গণধর্ষণের ঘটনায় ওই এলাকায় অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/এম/এনআই/অক্টোবর ২৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর