thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

যশোরে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, আটক ৩

২০১৬ অক্টোবর ২৩ ২৩:৪২:০৫
যশোরে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, আটক ৩

যশোর অফিস : যশোরে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের পর সেই ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। ১৮ দিন আগে ধর্ষণের ঘটনা ঘটলেও সালিশের নামে সময় ক্ষেপণ করায় ধর্ষক ছাড়াও গ্রামের কয়েকজন মাতবরের নামেও মামলা করেছেন ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা।

রবিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানায় তিনি এই মামলা করেন। সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। গত ১৮ অক্টোবর প্রতিবেশি মুরাদ (২৫) নামে এক যুবক বাড়িতে ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় মোবাইলে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করা হয়। পরে ওই ভিডিওচিত্র ইসরাফিল ও ফাতেমা নামে দুজনের সহযোগিতায় ইন্টারনেটে ছড়িয়ে দেয় মুরাদ। বিষয়টি নিয়ে একাধিকবার গ্রামে সালিশ বৈঠক করা হয়। কিন্তু ধর্ষণের শিকার পরিবারটি বিচার না পেয়ে সন্ধ্যায় থানায় মামলা করে।

বিষয়টি নিশ্চিত করে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, ‘স্কুলছাত্রী ধর্ষণ ও ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেওয়ার ঘটনায় অভিযুক্ত মুরাদের মা নূরজাহান এবং জড়িত সন্দেহে রাসেল ও ইসরাফিল নামে দুই যুবককে আটক করা হয়েছে। মূল আসামিকে আটকের জন্য অভিযান চলছে।

(দ্য রিপোর্ট/এম/অক্টোবর ২৩, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর