thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

শেষ দুই ম্যাচেও একই স্কোয়াড ভারতের

২০১৬ অক্টোবর ২৫ ১১:৩০:৪১
শেষ দুই ম্যাচেও একই স্কোয়াড ভারতের

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ দুটি ম্যাচে ভারতের স্কোয়াডে কোনো পরিবর্তন আসছে না। ফলে শেষ দুটি ম্যাচেও দলের বাইরেই থাকছেন রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ শামি। এছাড়াও দলের আরেক ব্যাটসম্যান সুরেশ রায়নাও অসুস্থতার কারণে দল থেকে ছিটকে পড়েছেন।

সোমবার সিরিজের চতুর্থ ও পঞ্চম ম্যাচের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ভারত। এ দুটি ম্যাচেও ভারতীয় ক্রিকেট বোর্ড অশ্বিন, জাদেজা ও শামিকে বিশ্রামে রেখেছে। এদিকে ভাইরাস জ্বরের কবল থেকে পুরোপুরি সেরে উঠতে না পারার কারণে দলে জায়গা হয়নি রায়নার।

এ বিষয়ে বিসিসিআই জানায়, ভারতের সকল সিনিয়র নির্বাচকেরা সিদ্ধান্ত নিয়েছেন যে পরবর্তী দুই ম্যাচেও নিউজিল্যান্ডের বিপক্ষে একই স্কোয়াড থাকবে।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজটিতে স্বাগতিকরা ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। রাচিতে আগামী বুধবার (২৬ অক্টোবর) চতুর্থ ম্যাচে মাঠে নামবে ভারত। আর এর তিন দিন পর ২৯ অক্টোবর সিরিজের শেষ ম্যাচে ভারত মুখোমুখি হবে নিউজিল্যান্ডের।

ভারতীয় স্কোয়াড :

মহন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে,বিরাট কোহলি, মনীষ পান্ডে, হার্দিক পান্ডে, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, অমিত মিশ্র, জসপ্রিত বুমরাহ, ধবল কুলকার্নি, উমেশ যাদব, মান্দ্বীপ সিং ও কেদার যাদব।

(দ্য রিপোর্ট/এনপিএস/এন/এনআই/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর