thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

আ’লীগের সম্পাদকমণ্ডলীর আরো ২২ সদস্যের নাম ঘোষণা

২০১৬ অক্টোবর ২৫ ১৩:১০:১৬
আ’লীগের সম্পাদকমণ্ডলীর আরো ২২ সদস্যের নাম ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীর আরো ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। দলটির নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদের নামগুলো ঘোষণা করেন।

গঠনতন্ত্র অনুযায়ী আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে মোট ৩৪ জন সম্পাদকমণ্ডলীর সদস্য রয়েছেন। মঙ্গলবার ঘোষিত ২২ সদস্যসহ এখন পর্যন্ত সম্পাদকমণ্ডলীর মোট ২৭ সদস্যের নাম ঘোষণা করা হলো। বাকি সাত সদস্যের নাম পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে। এদিকে কেন্দ্রীয় কমিটির সদস্য পদে কোনো নাম ঘোষণা করা হয়নি।

সম্পাদকমণ্ডলীর সদস্যরা হচ্ছেন-অর্থ ও পরিকল্পনা সম্পাদক টিপু মুন্সী, আইন সম্পাদক অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, দফতর সম্পাদক আবদুস সোবহান (গোলাপ), ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া , ধর্ম সম্পাদক শেখ মো. আবদুল্লাহ, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক ফজিলাতুননেসা ইন্দিরা, মুক্তিযুদ্ধ-বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুননাহার চাঁপা, শিল্প সম্পাদক আবদুস ছাত্তার, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ। আর কোষাধ্যক্ষ পদে বহাল রয়েছেন বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান।

আগের সাংগঠনিক সম্পাদকের আরও আটজন হলেন খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাইদ আল মাহমুদ স্বপন, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, আহমেদ হোসেন, মেজবাহ উদ্দিন সিরাজ, বি এম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, এ কে এম এনামুল হক শামীম।

( দ্য রিপোর্ট/এন/এনআই/এম/জেডটি/অক্টোবর ২৫, ২০১৬ )

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর