thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

বিপিএলের চট্টগ্রাম ভেন্যু চূড়ান্ত

২০১৬ অক্টোবর ২৫ ১৪:১৫:৫৮
বিপিএলের চট্টগ্রাম ভেন্যু চূড়ান্ত

দ্য রিপোর্ট প্রতিবেদক : আগামী ৪ নভেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। এবারের আসরটি গড়াবে দেশের দুটি ভেন্যুতে। তার মধ্যে একটি ঢাকাতে, অপরটি চট্টগ্রামে। ঢাকার ভেন্যুটি আগেই সূচির সাথে প্রকাশ করা হলেও সোমবার(২৪ অক্টোবর) রাতে চূড়ান্ত করা হয়েছে চট্টগ্রামের ভেন্যু।

এর আগে ২৩ অক্টোবর (রবিবার) চূড়ান্ত সূচি ঘোষণার দিন ঢাকার ভেন্যু হিসেবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের নাম জানানো হলেও, সেদিন চট্টগ্রামের ভেন্যুটি জানানো হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) পক্ষ থেকে। এবার তা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে বিসিবি। বিপিএলের চট্টগ্রামের ভেন্যু হিসেবে চূড়ান্ত করা হয়েছে স্থানীয় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামকে। সম্প্রতি এখানেই শেষ হয়েছে বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ।

দেশের ৭টি ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের বিপিএল চতুর্থ আসর। দলগুলি হচ্ছে, ঢাকা ডায়নামাইটস, চিটাগাং ভাইকিংস, বরিশাল বুলস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস।

এবারের বিপিএল আসরে প্রতিদিন অনুষ্ঠিত হবে দুটি করে ম্যাচ। ম্যাচগুলি শুরু হবে দুপুর ২টায় ও সন্ধ্যা ৭টায়। তবে শুক্রবার জুম্মার নামাজের জন্য অন্যান্য দিনের নির্ধারিত সময় থেকে ৩০ মিনিট পরে শুরু হবে ম্যাচগুলি।

উদ্বোধনী দিন মাঠে গড়াবে দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে দুপুর ২টায় বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে এ আসরের নতুন দল রাজশাহী কিংস। আর দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় আর এক নতুন দল খুলনা টাইটান্স খেলবে রংপুর রাইডার্সের বিপক্ষে।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর