thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হত্যা

২০১৬ অক্টোবর ২৫ ১৫:৩২:২০
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হত্যা

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কতুবদিয়া এলাকায় ৮ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর লাশ তার নিজ ঘর থেকে উদ্ধার্ করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ মুন্নি (১৫) নামে ঐ ছাত্রীকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। স্বজনদের দাবি প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে হত্যা করা হয়েছে।

নিহত স্কুলছাত্রী মুন্নি এ বছর স্থানীয় চাপাইর বি বি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষার্থী ছিলো। সে চাপাইর ইউনিয়নের কুতুবদিয়া গ্রামের কাঁচামাল ব্যবসায়ী শহীদুল ইসলামের মেয়ে।

নিহতের মা রেখা বেগম জানান, মুন্নি তাদের বাড়ির একটি রুমে একা থাকতো। সোমবার (২৪ অক্টোবর) রাতে তিনি ও তার স্বামী পাশের গ্রামে গান শুনতে যান। সেখান থেকে ফিরে তারা যার যার রুমে ঘুমাতে যান। মঙ্গলবার ফজরের আযানের সময় রেখা বেগম ঘুম থেকে উঠে বাড়ির গেটের ভেতর আরাফাতকে দেখেন। আরাফাত এখানে কেন এসেছে জিজ্ঞাসা করলে হাঁটতে এসেছে বলে জানায়। এক পর্যায়ে সে দৌড়ে পালিয়ে যায়। পরে ঘরে গিয়ে খাটের ওপর গলায় ওড়না দিয়ে প্যাঁচানো অবস্থায় মুন্নীকে পড়ে থাকতে দেখেন।

তিনি অভিযোগ করে বলেন, রাতে কোনো এক সময় আরাফাত ঘরে লুকিয়ে ছিল এবং ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে মুন্নীকে হত্যা করে।

নিহতের বাবা শহিদুল ইসলাম জানায়, স্কুলছাত্রী মুন্নী স্কুলে আসা- যাওয়ার সময় আরাফাত সরকার নামে এক যুবক রাস্তায় বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো। তারই সূত্র ধরে মঙ্গলবার ভোরে মেয়ের ঘরে ঢুকে ওড়না দিয়ে পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায়।

অভিযুক্ত আরাফাত একই এলাকার বাসিন্দা পরিবহন শ্রমিক নেতা আতাউর সরকারের ছেলে।

নিহতের বোন জানায়, উপজেলার চাপাইর গ্রামের আতাউর সরকারের বখাটে ছেলে আরাফাত সরকার প্রায়ই মুন্নিকে স্কুলে যাওয়া-আসার পথে বিরক্ত করতো। বিষয়টি বখাটের পরিবারকে জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, লাশের গলায় কালো দাগ রয়েছে যা শ্বাস রোধের চিহ্ন। ঘটনাস্থল থেকে রাশেদ (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। লাশ উদ্ধারের সময় উষ্কানিমূলক কথা বলায় ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়েছে। আটক রাশেদ টাঙ্গাইলের মির্জাপুর থানার আজগানা গ্রামের বাসিন্দা। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে।

(দ্য রিপোর্ট/এপি/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর