thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

মেসি-রোনালদোকে পেছনে ফেললেন গ্রিজম্যান

২০১৬ অক্টোবর ২৫ ১৫:৪৪:০২
মেসি-রোনালদোকে পেছনে ফেললেন গ্রিজম্যান

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগা বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গত আসরের দুরন্ত পারফরম্যান্স দিয়ে বেশ কয়েকটি পুরস্কার বগলদাবা করে নিয়েছেন অ্যাতলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যান। মেসি-রোনালদোকে পেছনে ফেলে লিগের সেরা ফুটবলারের পুরস্কারটি গ্রিজম্যানই পেয়েছেন। এছাড়া বেশিরভাগ ট্রফিই এবার উঠেছে অ্যাতলেটিকো মাদ্রিদেরে ঘরে।

গত মৌসুমে স্প্যানিশ লা লিগায় দুরন্ত পারফরম্যান্স ছিল গ্রিজম্যানের। তারই ফলস্বরূপ এই স্প্যানিশ লিগের সেরা ফুটবলারের পুরস্কারটি তিনিই পেয়েছেন।

২০০৮-০৯ মৌসুম থেকে চালু হওয়া এ পদ্ধদিতে সেরা ফুটবলারের পুরস্কারটি সাতবারের মধ্যে ছয়বারই পেয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিই। এবার অবশ্য সেরা স্ট্রাইকারের পুরস্কারটি মেসিই জিতেছেন।

কিন্তু রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো এবার কোনো পুরস্কার পাননি। তবে ব্যলন ডি’অরের দৌঁড়ে তিনিই এগিয়ে রয়েছেন সবচেয়ে বেশি।

লা লিগায় সর্বোচ্চ গোলদাতা সুয়ারেজ এবং অ্যাতলেতিকো বিলবাওয়ের অভিজ্ঞ আদুরিজও পেয়েছেন সেরা স্ট্রাইকারের পুরস্কার। এছাড়াও উরুগুইয়ান তারকা সুয়ারেজ ‘বিশ্ব খেলোয়ড়ের’ খেতাবটিও জিতেছেন।

আর সেরা কোচের পুরস্কারটি উঠেছে অ্যাতলেটিকো মাদ্রিদের দিয়েগো সিমিওনের হাতে। সেরা গোলরক্ষক হয়েছেন একই দলের জান ওব্লেক। আর সেরা ডিফেন্ডারের পুরস্কার উঠেছে অ্যাতলেটিকোর অধিনায়ক দিয়েগো গদিন। সেরা মিডফিল্ডার হয়েছেন রিয়ালের লুকা মদ্রিচ।

(দ্য রিপোর্ট/এনপিএস/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর