thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পরকীয়ার অভিযোগে স্ত্রীকে হত্যা, স্বামীর আত্মসমর্পণ

২০১৬ অক্টোবর ২৫ ১৭:০১:৫০
পরকীয়ার অভিযোগে স্ত্রীকে হত্যা, স্বামীর আত্মসমর্পণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পরকীয়ার অভিযোগে স্ত্রী আয়শা মনিকে (২৩) শ্বাসরোধ করে হত্যার পর নিজেই র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কার্যালয়ে গিয়ে আত্মসমর্পণ করেছেন আলেক শাহ। পুলিশ জানায়, চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহরের যৌথ আবাসিক কলোনি রোডের একটি বাসায় তারা ভাড়া থাকেন। মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে এ ঘটনাটি ঘটে। আলেক শাহ পুলিশকে বলেছে তার স্ত্রী পরকীয়া করতো, তাই সে তাকে হত্যা করেছে।

স্বামী আলেক শাহকে পুলিশের হেফাজতে পাঠানো হয়েছে এবং পুলিশ তার বাসা থেকে তার স্ত্রীর লাশ উদ্ধার করেছে। নিহত আয়শা মনি ইপিজেডস্থ রিজেন্সি গার্মেন্টস নামে একটি পোশাক কারখানার অপারেটর ছিলেন।

তবে আয়শা মনির মা মাসফিয়া বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ‘স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বাঁধা দেওয়ার কারণে তার মেয়েকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করেছে আলেক শাহ।’ ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, আয়শার পরিবারের পক্ষ থেকে স্বামী আলেক শাহকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে। গ্রেফতার করে আলেক শাহকে দুপুরে আদালতে পাঠানো হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চায় পুলিশ।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এফএস/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর