thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বাগেরহাটে জেএমবি সদস্যদের বিরুদ্ধে ৪ মামলা

২০১৬ অক্টোবর ২৫ ১৭:১৫:২৪
বাগেরহাটে জেএমবি সদস্যদের বিরুদ্ধে ৪ মামলা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের কচুয়ায় অস্ত্র ও হাতবোমাসহ গ্রেফতার জেএমবির চার সদস্যের বিরুদ্ধে পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও কচুয়া থানা পুলিশ মামলা চারটি দায়ের করেন। এ মামলায় গ্রেফতার চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৬/৭ জনকে আসামি করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- কচুয়া উপজেলার কাকারবিল গ্রামের বেদারউদ্দিন মোল্লার ছেলে আকাশ মোল্লা ওরফে বাবু (১৯), পিরোজপুর সদর উপজেলার মাছিমপুর দক্ষিণ শেখপাড়া গ্রামের আব্দুল হাই শেখের ছেলে হাবিবুল্লাহ শেখ (১৯), একই জেলার নাজিরপুর উপজেলার রঘুনাথপুর খেজুরতলা গ্রামের লোকমান ফরাজীর ছেলে কবিরুল ফরাজী (২৬) ও মঠবাড়িয়া উপজেলার সোনাখালী গ্রামের আলম হাওলাদারের ছেলে মিজানুর রহমান হাওলাদার (২৮)।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ পৃথক চারটি মামলা করেছে। এর মধ্যে পুলিশের উপর হামলার ঘটনায় কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনসার উদ্দিন একটি এবং ইলেক্ট্রনিক সামগ্রী (ডিভাইস), অস্ত্র আইন ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা করা হয়েছে। মামলা দায়েরের পর গ্রেফতারকৃত জঙ্গিদের আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সোমবার গভীর রাতে বাগেরহাটের কচুয়ায় জেএমবির আস্তানায় অভিযান চালিয়ে পুলিশ চার জেএমবি সদস্যকে অস্ত্র ও হাতবোমাসহ গ্রেফতার করে। এ সময় জেএমবির ছোড়া বোমায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। সেখান থেকে একটি রিভলবার, দুটি গুলি ও পাঁচটি হাতবোমা উদ্ধার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর