thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

গাজীপুরে অটোরিকশা চালক হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

২০১৬ অক্টোবর ২৫ ১৭:২৬:২৯
গাজীপুরে অটোরিকশা চালক হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় সিএনজিচালিত অটোরিকশা চালককে হত্যার দায়ে রিপন মিয়া (২৮) নামে এক যুবককে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অন্য একটি ধারায় তিন বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে এ আদেশ দেন। এ সময় মামলার অপর ছয়জনকে বেকসুর খালাস দেওয়া হয়।

খালাস পাওয়া অপর আসামিরা হলেন— রমজান, সাদ্দাম, মোবারক, বিল্লাল, কাজল ও আকরাম। দণ্ডপ্রাপ্ত আসামি রিপন মিয়া নরসিংদীর শিবপুর থানার গড়বাড়ী এলাকার বাসিন্দা বাচ্চু মিয়ার ছেলে।

গাজীপুর আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হারিস উদ্দিন আহমেদ জানান, ২০১৩ সালের ১৪ জুন আসামিরা যাত্রীবেশে অটোরিকশাটি ভাড়া করে। অটোরিকশাটি কাপাসিয়ায় পৌঁছলে অটোরিকশা চালক পারভেজ ভুঁইয়াকে (২৭) এলোপাতাড়ি কুপিয়ে পার্শ্ববর্তী চৌনিলক্ষ্মী গ্রামের সিরাজুল হক মোল্লার কলাবাগানে ফেলে রাখে।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজের লাশ উদ্ধার করে। এ ঘটনায় পারভেজের চাচা কিরণ ভূঁইয়া বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি হত্যা মামলা করেন।

২০১৫ সালের ২৬ নভেম্বর এই মামলায় আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার এ রায় ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/একেএ/এফএস/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর