thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সিলেটে দুই ছেলে হত্যার দায়ে বাবা গ্রেফতার

২০১৬ অক্টোবর ২৬ ১২:৫৫:০১
সিলেটে দুই ছেলে হত্যার দায়ে বাবা গ্রেফতার

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগর উপজেলার চিন্তামনি গ্রামে দুই ছেলেকে হত্যার দায়ে বাবা ছাতির আলীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি দুই ছেলেকে পিটিয়ে হত্যা করেছেন বলে স্বীকার করেছেন।

বুধবার (২৬ অক্টোবর) সকালে চিন্তামনি গ্রামের শেষপ্রান্তে একটি পরিত্যক্ত কালীবাড়ি থেকে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বুধবার সকাল সোয়া ১০টার দিকে সিলেট জেলা পুলিশের কনফারেন্স হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সিলেটের পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম বলেন, সোমবার (২৪ অক্টোবর) দুপুরে দুই শিশুপুত্র রুজেল (১২) ও মাছুমকে (১১) নিয়ে বাবা ছাতির আলী যন্ত্রপাতিসহ মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। সন্ধ্যা পর্যন্ত ছেলেদের নিয়ে বাড়িতে না ফেরায় ছাতির আলীর স্ত্রী নুরবি বেগম ছেলেদের খোঁজে বাড়ি থেকে বের হন। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা ৭টার দিকে গ্রামের পার্শ্ববর্তী ডোবায় তাদের লাশ দেখতে পান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। লাশের গায়ে আঘাতের চিহ্ন ছিল। ঘটনার পর থেকে ছাতির আলী পলাতক ছিলেন।

জিজ্ঞাসাবাদে ছাতির আলী জানান, ঘটনার দিন সে ছেলে দুটিকে পিটিয়ে হত্যা করেছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল চৌধুরী, ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম প্রমুখ।

(দ্য রিপোর্ট/এইচ/এমকে/এনআই/অক্টোবর ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর