thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

তারকাবিহীন বার্সার হার

২০১৬ অক্টোবর ২৬ ১৫:০০:৫৫
তারকাবিহীন বার্সার হার

দ্য রিপোর্ট ডেস্ক : ম্যাচটিকে খুব একটা গুরুত্ব দেননি কাতালান ক্লাব বার্সেলোনার কোচ লুইস এনরিকে। তাইতে দলের ‘এমএসএন’খ্যাত ত্রয়ী মেসি-সুয়ারেজ-নেইমারকে বিশ্রামে রেখেছিলেন। শুধু তাই নয়, মার্ক-আন্ড্রে টের স্টেগেন, ইভান রাকিতিচ, সার্জিও বুসকেতস, হাভিয়ের মাসচেরানো, লুকাস দিনিয়ে, সার্জিও রবের্তো ও স্যামুয়েল উমতিতিকেও আগামী ‍বৃহস্পতিবার পর্যন্ত ছুটি দিয়ে রেখেছেন এনরিকে। আর এই তারকাবিহীন বার্সা জিততে পারলো না সুপার কাপের শিরোপা।

কাতালান সুপার কাপের শিরোপা লড়াইয়ে বার্সার মুখোমুখি হয়েছিল নগর প্রতিপক্ষ এসপানিওল। ম্যাচটিতে বার্সা ১-০ গোলে হেরেছে।

ম্যাচটিকে তেমন গুরুত্বপূর্ণ মনে করেননি এনরিকে। শিরোপা অর্জনের লড়াই হলেও প্রতিযোগিতাপূর্ণ ছিল ওই ম্যাচ। তাইতো এসপানিওলের বিপক্ষে পরীক্ষামূলকভাবে ‘বি’ দলকেই নামিয়ে দিয়েছিলেন তিনি। তবে তার পরীক্ষা ব্যর্থ হয়েছে। বার্সার ‘বি’ দল নিজেদেরকে প্রমাণ করতে পারেনি।

ম্যাচের দশম মিনিটেই এসপানিওলের ইকুয়েডরের স্ট্রাইকার ফিলিপ কাইসেদো গোল করেন। আর এই গোলেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। পুরো ম্যাচে চেষ্টা করেও খেলায় ফিরতে পারেনি বার্সা। সেরা একাদশ মাঠে না থাকলেও তারকাদের মধ্যে ছিলেন আরদা তুরান, পাসো আলকাসের, আন্দ্রে গোমেজ, জেরেমি ম্যাথিউ ও দেনিস সুয়ারেজ। তারপরও তারা জয় নিয়ে মাঠ ছাড়তে ব্যর্থ হয়েছেন।

(দ্য রিপোর্ট/এনপিএস/অক্টোবর ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর