thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

দক্ষিণাঞ্চলে নব্য জেএমবির টার্গেট আওয়ামীলীগ নেতা ও পুলিশ

২০১৬ অক্টোবর ২৬ ১৭:০৯:১৫
দক্ষিণাঞ্চলে নব্য জেএমবির টার্গেট আওয়ামীলীগ নেতা ও পুলিশ

বাগেরহাট প্রতিনিধি : দক্ষিণাঞ্চলে আওয়ামীলীগ নেতা ও পুলিশকে টার্গেট করে বড় ধরণের নাশকতার পরিকল্পনা করেছিল নব্য জেএমবির জঙ্গিরা। বাগেরহাটে পুলিশের হাতে আটক হওয়া ৪ জঙ্গীর স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমন তথ্য উঠে এসেছে।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে খুলনা রেঞ্জ ডিআইজি মনিরুজ্জামান সাংবাদিকদের এ কথা জানান।

এর আগে মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকেলে বাগেরহাটের জেষ্ঠ্য বিচারিক হাকিম আসিফ আকরামের আদালতে ৪ জেএমবি সদস্য ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জবানবন্দি শেষে আকাশ, হাবিবুল্লাহ, মিজান ও কবীরুলকে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়।

ডিআইজি মনিরুজ্জামান বলেন, ৪ নব্য জেএমবিকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে তারা। বাংলা ভাইয়ের সাথে কাজ করা এক জেএমবি নেতা বাগেরহাটে আটক হওয়া এই ৪ জঙ্গির বড় ভাই হিসাবে নেতৃত্ব দিয়ে আসছে। তারা নব্য জেএমবির এই টিম লিডার বড় ভাই সম্পর্কে অনেক তথ্য দিয়েছে। নব্য জেএমবির এই গ্রুপটি বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা, পিরোজপুর ও যশোর জেলার একাংশের আওয়ামী লীগ নেতা ও পুলিশকে টার্গেট করে বড় ধরণের নাশকতার পরিকল্পনা করেছে।

সংবাদ সম্মেলনে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, সহকারী পুলিশ সুপার জিয়াউল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার (২৪ অক্টোবর) গভীর রাতে বাগেরহাটের কচুয়া উপজেলার খলিশাখালী গ্রাম থেকে পুলিশ অভিযান চালিয়ে নব্য জেএমবির ৪ সদস্যকে আটক করে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/অক্টোবর ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর