thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গাজীপুরে গৃহকর্মী হত্যা, গৃহকর্ত্রী আটক

২০১৪ ফেব্রুয়ারি ১৬ ১৭:১২:২০
গাজীপুরে গৃহকর্মী হত্যা, গৃহকর্ত্রী আটক

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের বাসন সড়ক এলাকার একটি বাড়িতে কাজের মেয়েকে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্ত্রীকে আটক করেছে পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃতদেহ রবিবার দুপুর ১২টার দিকে উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গাজীপুর মহানগরের বাসন সড়ক এলাকার মমিন ভিলায় শনিবার গভীর রাতে গৃহকর্মী তানিয়া আক্তার সীমার (১৭) মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ রবিবার দুপুর ১২টার দিকে মৃতদেহ উদ্ধার করে। পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে গৃহকর্ত্রী রুবিয়া আক্তারকে আটক করেছে। ঘটনার পর থেকে গৃহকর্তা মিজানুর রহমান পালিয়ে গেছেন। সীমা কুমিল্লার বড়শালঘর গ্রামের জাকির হোসেনের মেয়ে। তিনি মিজানুর রহমানের বাসায় ৮ বছর যাবৎ কাজ করতেন।

নিহত সীমার পিতা জাকির হোসেন অভিযোগ করে বলেন, তার মেয়েকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। টাকা-পয়সা দিয়ে ঘটনাটি মীমাংসা করার জন্য তাকে চাপ দেওয়া হচ্ছে। তিনি তার মেয়ে হত্যার বিচার দাবি করেন।

ভোগড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই একরাম উদ্দিন সকাল ১১টার দিকে জানান, সংবাদ পেয়ে পাখির মার বাড়িখ্যাত ওই বাড়িতে গিয়ে কাজের মেয়েকে ঘরের মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি। মৃতদেহের সুরতহাল করতে গিয়ে তার গলায় কালো দাগ পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এমএফ/এএস/সা/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর