thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

চবিতে ভর্তি জালিয়াতি

ঢাবি শিক্ষার্থীসহ আটক ৮

২০১৬ অক্টোবর ২৬ ২১:৩৫:০৯
ঢাবি শিক্ষার্থীসহ আটক ৮

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে অনার্স ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ ৮ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এদের মধ্যে দুইজন চলতি শিক্ষাবর্ষে ঢাবিতে ভর্তির সুযোগ পেয়েছেন। বুধবার বিশ্ববিদ্যালয়ের কলা ও মানববিদ্যা অনুষদের (বি ইউনিট) ভর্তি পরীক্ষায় তাদের আটক করে হয়।

আটকরা হলেন- মো. ইমরান হোসেন, আরাফাতুল ইসলাম, মো. আমান উল্লাহ, মো. শাকিল হোসেন, তামিদ মোহাম্মদ ইমতিয়াজ, জেকি ত্রিপুরা, মহসিন মিয়া ও জাহিদ হোসেন।

এদের মধ্যে ইমরান হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন ও ফিল্ম স্টাডিজ বিভাগের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী বলে জানা গেছে। এছাড়া মো. আমান উল্লাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলতি শিক্ষাবর্ষে সমাজবিজ্ঞান ও মো. শাকিল হোসেন লোকপ্রশাসন বিভাগে ভর্তির জন্য মনোনীত হয়েছেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘ভর্তি পরীক্ষায় জাতিয়াতির অভিযোগে আটজনকে আটক করা হয়েছে। তাদের হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পরবর্তীতে জানানো হবে।

প্রসঙ্গত, বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ‘বি’-ইউনিট কলা ও মানববিদ্যা অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/অক্টোবর ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর