thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ : গ্রেফতার ৩

২০১৬ অক্টোবর ২৭ ১৬:৫৪:৩৪
নারায়ণগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ : গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া অভিযুক্ত আরও একজনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

বুধবার (২৬ অক্টোবর) রাত থেকে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল পর্যন্ত মহানগরের ৪ নং ওয়ার্ডের আর্টি ওয়াবদা কলোনি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নূর হোসেন (৩২), আশ্বিক (২৩) ও অহিদ মিয়া (২৬) । তাদের প্রত্যেকের বাড়ি সিদ্ধিরগঞ্জের আর্টি ওয়াবদা এলাকার বাসিন্দা।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, বুধবার রাতে সিলেটের সুনামগঞ্জ থেকে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনি এলাকায় ফুফুর বাড়িতে স্বামীসহ বেড়াতে আসেন ঐ ভুক্তভোগী নারী। কিন্তু রাতে ওই ফুফুর বাসায় যাওয়ার রাস্তায় চার যুবক ওই নারীর স্বামীকে বেঁধে রেখে ‘সোহরাব ভেজিটেবল অয়েল’ নামে পরিত্যক্ত তেল কারখানায় নিয়ে গণধর্ষণ করে। যার পরিপ্রেক্ষিতে বুধবার (২৬ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় একটা মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। এই মামলা দাযেরের পরিপেক্ষিতে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত আরও একজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর