thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ডন-৩’তে থাকছেন শাহরুখ, নেই প্রিয়াঙ্কা!

২০১৬ অক্টোবর ২৭ ১৭:৪১:৫৩
ডন-৩’তে থাকছেন শাহরুখ, নেই প্রিয়াঙ্কা!

দ্য রিপোর্ট ডেস্ক : আসছে শাহরুখ খান অভিনীত ‘ডন-৩’। আর এমনটাই ঘোষণা হয়ে গেল। টুইটার ও ইনস্টাগ্রামের মাধ্যমে রীতেশ সিধওয়ানি খবরটি জানিয়েছেন।

খবর প্রকাশের পাশাপাশি তিনি শাহরুখ খানের একটি ছবিও পোস্ট করেছেন। ছবির থার্ড পার্টে আবার ডনের ভূমিকায় দেখা যাবে বলিউড বাদশাকে।

২০০৬ সালে নিজের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি করেছিলেন শাহরুখ খান। ১৯৭৮ সালে অমিতাভ বচ্চন অভিনীত ডন ছবির রিমেক ছিল সেটি। তবে ছবির সেকেন্ড হাফের সঙ্গে অনেক পার্থক্য ছিল পুরোনো ডনের। প্রথমে সমালোচনা হলেও বক্স অফিসে ভালোই সাফল্য পেয়েছিল শাহরুখ খানের ডন।

২০১১-এ রিলিজ করে ছবির দ্বিতীয় পার্ট। সেখানেও শাহরুখ খানকেই ডনের ভূমিকায় দেখা যায়। প্রথম ছবিতে ইন্সপেক্টর রোমার চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। দ্বিতীয় ভাগেও ছিল চরিত্রটি। আর সেখানে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কাই।

ডন-২ এর শেষে ফারহান আখতার ডন-৩ এর আভাস দিয়েই রেখেছিলেন। কিন্তু বছর গড়িয়ে গেছে। ডন-৩ নিয়ে তিনি কোনও উচ্চবাচ্যই করেননি।

তবে এবার রীতেশ সিধওয়ানি জানিয়ে দিলেন ডন-৩ হচ্ছে। ডনের ভূমিকায় শাহরুখই থাকছেন। কিন্তু শোনা যাচ্ছে ছবিতে নাকি থাকছেন না প্রিয়াঙ্কা চোপড়া। তবে প্রিয়াঙ্কা এ বিষয়ে কিছু জানাননি।

এও শোনা গেছে, প্রিয়াঙ্কার পরিবর্তে ছবিতে নাকি থাকবেন ক্যাটরিনা কাইফ। শ্রদ্ধা কাপুর ও জ্যাকলিন ফার্নান্ডেজ়ের নামও নাকি লিস্টে আছে।

(দ্য রিপোর্ট/এফএস/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর