thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সম্পর্ক নিয়ে মুখ খুললেন আলিয়া!

২০১৬ অক্টোবর ২৭ ১৮:০৫:৪৬
সম্পর্ক নিয়ে মুখ খুললেন আলিয়া!

দ্য রিপোর্ট ডেস্ক : কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি আলিয়া ভাট বা সিদ্ধার্থ মালহোত্রা। কিন্তু বলিউডে তা ছিল ওপেন সিক্রেট। সম্প্রতি এও শোনা গিয়েছিল তাদের মধ্যে নাকি ব্রেক আপ হয়ে গেছে। সেই নিয়েই একটি সাক্ষাৎকারে মুখ খুললেন আলিয়া।

গতমাসে শোনা গিয়েছিল, আর নাকি সম্পর্কে নেই আলিয়া ও সিদ্ধার্থ। ড্রিম টুরের সময় থেকেই তারা নিজেদের মধ্যে দূরত্ব রাখতে শুরু করেন। দরকার ছাড়া তারা নাকি কথাবার্তাও বলতেন না। ক্যারিয়ারের জন্যই নাকি এই সিদ্ধান্ত নেন তারা।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘আমরা কখন ডেট করলাম যে ব্রেক আপ করব? সিড এখনও আমার জীবনের অংশ। আমি এখনও ওর সঙ্গে কথা বলি।’

দিন কয়েক আগে এও শোনা গেছে, সিদ্ধার্থ ও আলিয়া নাকি আবার সম্পর্ক শুরু করার কথা ভাবছেন। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী একটি স্টুডিওয়ে একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ ও আলিয়াকে।

আলিয়া সেখানে ডিয়ার জিন্দেগির শুটিং করতে গিয়েছিলেন। সিদ্ধার্থ তার আপকামিং প্রজেক্টের অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়েছিলেন। তাদের সেট ছিল আলাদা আলাদা ফ্লোরে। তবে দু’জনের শুটিংই চলে সকাল থেকে বিকেল পর্যন্ত। আলিয়া ও সিদ্ধার্থ নিজেদের ফ্লোরেই শুটিং করছিলেন।

কিন্তু ফাঁক পেলেই সিদ্ধার্থের সেটে ঢুঁ মারছিলেন আলিয়া। সিদ্ধার্থও একই কাজ করছিলেন। একটু সময় পেলেই আলিয়ার সঙ্গে দেখা করতে চলে যাচ্ছিলেন।

আলিয়া এখন বদ্রিনাথ কি দুলহনিয়ার শুটিং করছেন। সিদ্ধার্থ ব্যাং ব্যাং-২ এর কাজ নিয়ে ব্যস্ত। এরপর আশিকি-৩ এর শুটিং করবেন তারা। ছবিতে তারা একে অপরের বিপরীতে অভিনয় করবেন।

(দ্য রিপোর্ট/এফএস/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর