thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ইন্টেরিয়র-এক্সটেরিয়রের লাইটিং পণ্যের আর্ন্তজাতিক প্রদর্শনী

২০১৬ অক্টোবর ২৭ ২১:১৪:১৬
ইন্টেরিয়র-এক্সটেরিয়রের লাইটিং পণ্যের আর্ন্তজাতিক প্রদর্শনী

দ্য রিপোর্ট প্রতিবেদক : ক্রেতা ও উৎপাদকদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে রাজধানীতে প্রথমবারের মতো শুরু হয়েছে ‘ইন্টেরিয়র-এক্সটেরিয়র ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৬’ এবং ‘বাংলাদেশ লাইটিং এক্সপো-২০১৬’ শীর্ষক আন্তর্জাতিক দুটি প্রদর্শনী।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে একই ছাদের নীচে আয়োজিত তিন দিনের প্রদর্শনী দু’টির উদ্বোধন করেন ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইবিসিসিআই) ভাইস প্রেসিডেন্ট এবং বাংলাদেশ সিস্টেম টেকনোলজি’র চেয়ারম্যান অ্যাডভোকেট দেওয়ান সুলতান আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন পারটেক্স স্টার গ্রুপের চিফ অপারেটিং অফিসার মো: কামরুজ্জামান, সাইফ পাওয়ারটেক লিমিটেডের পরিচালক সাখাওয়াত হোসেন খান প্রমূখ।

পারটেক্স স্টার গ্রুপ এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড’এর যৌথ আয়োজনে প্রদশণী দুটিতে গৃহ সজ্জা শিল্পের জন্য ইন্টেরিয়র এবং লাইটিং সংশ্লিষ্ট পণ্যের অত্যাধুনিক প্রযুক্তি আর উদ্ভাবন প্রদর্শিত হচ্ছে। আর সার্বিক ব্যবস্থাপনা করেছে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড এবং এফ টাচ ইভেন্টস লিমিটেড।

মেলায় মোট ৬৫ টি স্টল রয়েছে যেখান থেকে সৌখিন ভোক্তারা ব্যতিক্রমী ও বৈচিত্র্যপূর্ণ পণ্যের আইডিয়া এবং উপযোগিতা খুঁজে পাবেন। দর্শনার্থীদের জন্য ইন্টেরিয়রের অত্যাধুনিক ডিজাইনের টাইলস, বৈচিত্র্যপূর্ণ আসবাব-পত্র, আধুনিক ডেকোরেটিভ গ্লাস, ওয়াল ডেকোরেশন উপস্থাপন করা হয়েছে।

৯ অক্টোবর পর্যন্ত প্রদর্শনী দুটি চলবে। প্রতিদিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সবার জন্য তা উন্মুক্ত থাকবে।

(দ্য রিপোর্ট/কেআই/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর