thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মার্সেল ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি

২০১৬ অক্টোবর ২৭ ২১:৫৩:১০
মার্সেল ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল এবার রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজে রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ বাড়লো। মার্সেল গ্রাহকরা এখন থেকে ৬ মাসের পরিবর্তে এক বছর রিপ্লেসমেন্ট গ্যারান্টি পাচ্ছেন। চলতি অক্টোবর থেকে এই সুবিধা কার্যকর হয়েছে।

রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ বৃদ্ধি উপলক্ষে বুধবার (২৬ অক্টোবর) এক ডিক্লারেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। রাজধানীর মতিঝিলে মার্সেল কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, এইচআরএম বিভাগের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, প্রধান বিপণন কর্মকর্তা মোশারফ হোসেন রাজীব (উত্তর) ও শামীম আল মামুন (দক্ষিণ), সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম এর সিনিয়র ডেপুটি ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক প্রমূখ।

উল্লেখ্য, বর্তমানে ৩০ টিরও বেশি মডেলের ফ্রিজ রয়েছে মার্সেলের প্রেডাক্ট লাইনে। এর মধ্যে আছে ফ্রস্ট ও নন ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ডিপ ফ্রিজ। ক্রেতারা বাজারে পাচ্ছেন মার্সেল ব্র্যান্ডের এলইডি টিভি, এয়ারকন্ডিশনারসহ বিভিন্ন হোম, কিচেন ও ইলেকট্রিক্যাল এ্যাপ্লায়েন্সেস। গ্রাহকরা জিরো ইন্টারেস্টে ৬ মাসের কিস্তি সুবিধায় কিনতে পারছেন মার্সেল পণ্য। এছাড়াও পাচ্ছেন সহজ শর্তে দীর্ঘ ৩৬ মাস পর্যন্ত কিস্তি সুবিধা।

(দ্য রিপোর্ট/কেআই/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর