thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আতাইকুলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই চরমপন্থি নিহত

২০১৬ অক্টোবর ২৮ ০৮:৪৯:৫১
আতাইকুলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই চরমপন্থি নিহত

পাবনা প্রতিনিধি : পাবনার আতাইকুলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছে। শুক্রবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাবের দাবি, নিহত দুইজন নিষিদ্ধ চরমপন্থি দলের সদস্য ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে আতাইকুলা থানায় গয়েশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাজাহান আলী মাস্টার হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে।

নিহতরা হলেন-আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের বিলসলঙ্গী গ্রামের আব্দুল প্রামাণিকের ছেলে বিপ্লব ব্যাপারী ওরফে বিপলু (২৮) ও বড় পাইকশা গ্রামের মোতালেব হোসেনের ছেলে ময়েন উদ্দিন (২৬)।

র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার এএসপি বীণা রানী দাশ জানান, আতাইকুলার গয়েশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কয়েকজন চরমপন্থি নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে-এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে চরমপন্থি সন্ত্রাসীরা। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। বন্দুকযুদ্ধ চলার এক পর্যায়ে পিছু হটে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ঘটনাস্থলে দুইজনের মৃতদেহ পাওয়া যায়। পরে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে গিয়ে নিহত দুইজনের নাম পরিচয় শনাক্ত করেন। এ সময় দুটি আগ্নেয়াস্ত্র ও কিছু গুলি উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/অক্টোবর ২৮, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর