thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

জুনেই বিয়ে করেছেন ফেলপস!

২০১৬ অক্টোবর ২৯ ১৪:২২:৩৮
জুনেই বিয়ে করেছেন ফেলপস!

দ্য রিপোর্ট ডেস্ক : সাঁতারের রাজা মাইকেল ফেলপস গত জুন মাসেই বিয়েটা সেরে ফেলেছিলেন। যদিও পুরো খবরটাই বেশ ভালোভাবে চেপে গিয়েছেন তিনি। প্রেমিকা নিকোল জনসনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই বিশ্বসেরা সাঁতারু।

বেশ কয়েক বছর আগেই মাইকেল ফেলপস ও নিকোল জনসনের প্রেমের খবর চাউর হয়েছিল। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে বাগদানও সেরে রেখেছিলেন তিনি। এর পর ওই বছরই মে মাসে ছেলে বুমার জন্মগ্রহণ করে। কিন্তু এর পরে বিয়ের খবরটা নিয়ে বেশ লুকোছাপাই করলেন তিনি।

জানা গিয়েছে গত ১৩ জুন অ্যারিজোনার প্যারাডাইস ভ্যালিতে ছোট্ট অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ের কাজটি সেরে ফেলেছেন ফেলপস। স্থানীয় ম্যারিজ রেজিস্টারের নথি থেকে থবরটি পাওয়া গিয়েছে। ফেলপস ও নিকোল দু’জনেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেক সক্রিয় হওয়া স্বত্বেও এ খবরটি বেমালুম চেপে গিয়েছেন তারা।

তবে গত আগস্টে রিও অলিম্পিকে ইতিহাস সৃষ্টি করার পর বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন ফেলপস। আর জনসনকে পেয়ে যে তিনি অনেক খুশি একথাও জানাতে ভুলেননি। পরে তিনি পিপলস ম্যাগাজিনেও বলেছিলেন, ‘বিয়ে করার জন্য আমি অধীর। এই বছরের শেষেই হয়তো বাইরে গিয়ে কোথাও বিয়ের কাজটা সেরে ফেলব ভাবছি। বিয়েই আমার জীবনের পরবর্তী মাইলস্টোন।’

(দ্য রিপোর্ট/এনপিএস/অক্টোবর ২৯, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর