thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৪ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ব্যাডমিন্টনে দ্বৈতে চ্যাম্পিয়ন এলিনা-নাবিলা

২০১৬ অক্টোবর ২৯ ১৫:৪৬:৫২
ব্যাডমিন্টনে দ্বৈতে চ্যাম্পিয়ন এলিনা-নাবিলা

দ্য রিপোর্ট ডেস্ক : রকল্যান্ড সামার ওপেন ব্যাডমিন্টন টুর্নোমেন্টে মেয়েদের দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে এলিনা-নাবিলা জুটি। তারা শাপলা-দুলালি জুটিকে হারিয়ে এ শিরোপা অর্জন করেছেন।

শনিবার (২৯ অক্টোবর) শহীদ তাজউদ্দিন আহমেদ জিমন্যাসিয়ামে অনুষ্ঠিত রকল্যান্ড সামার ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্টে শাপলা-দুলালি জুটিকে ২১-১৭, ২১-১৪ পয়েন্টে হারিয়েছে এলিনা-নাবিলা জুটি।

এদিন দ্বৈত এ লড়াইটি বেশ জমে উঠেছিল। প্রথমে ধারণা করা হয়েছিল কাওয়াসাকি ব্যাডমিন্টন ক্লাবের শাপলা-দুলালিই জিতবেন। তবে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হার মানতে হয়েছে তাদের। বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা-নাবিলা জুটিই ধীরস্থিরভাবে খেলে জয় নিয়ে কোর্ট ছেড়েছে।

একক চ্যাম্পিয়নের প্রস্তুতির অভাবে শিরোপা হাতছাড়া হয় এলিনার। তবে তিনি দ্বৈতে ট্রফি জেতার প্রত্যাশা নিয়ে মাঠে নেমেছিলেন। সেই প্রত্যাশা অনুযায়ীই এলিনা এককে শিরোপা না জেতার কষ্ট ভুললেন দ্বৈতে চ্যাম্পিয়ন হয়ে। নাবিলাও চ্যাম্পিয়নের মুকুট জিতে ভীষন খুশি।

এলিনা-নাবিলা জুটি তাদের ফাইনাল নিশ্চিত করেছিল ইরিনা পারভীন রত্না-লাকী বিশ্বাস জুটিকে হারিয়ে। অন্যদিকে অপর সেমিফাইনালে রেহানা-বৃষ্টি জুটিকে হারিয়ে ফাইনালে উঠেছিল শাপলা-দুলালি জুটি।

(দ্য রিপোর্ট/এনপিএস/অক্টোবর ২৯, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর