thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১০ মহররম ১৪৪০

শুভ জন্মদিন আজমল হক হেলাল

২০১৬ নভেম্বর ০১ ১৭:৩৩:২৭
শুভ জন্মদিন আজমল হক হেলাল

দ্য রিপোর্ট প্রতিবেদক : দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার আজমল হক হেলালের জন্মদিন ১ নভেম্বর। ঢাকা রিপোর্টার্স ইউনিটি'র(ডিআরইউ) স্থায়ী সদস্য এ গুণী সাংবাদিককে ফুলেল শুভেচ্ছা।

আজমল হক হেলাল ১৯৬০ সালের এ দিনে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুশখালিতে জন্মগ্রহণ করেন। বাবা মৃত হাজী আবদুল লতিফ এবং মাতা মৃত শাহেদা বেগম। চার ভাই-বোনের মধ্যে তিনিই বড়।

১৯৮৫ সালে ‘সাপ্তাহিক আবির্ভাব’ পত্রিকায় কাজের মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। পরর্বতীতে ‘দৈনিক রূপালী’, ভোরের কাগজ, দৈনিক সংবাদসহ বেশ কয়েকটি পত্রিকায় সবিচালয়, রাজনীতি, অপরাধ বিষয়ক রিপোর্টিংয়ে কাজ করেছেন। ২০০৯ সাল থেকে তিনি দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

আজমল হক হেলাল ১৯৮০ সালে অ্যাডভোকেট জাহানারা বেগমের প্রেমে পড়েন। ১৯৮৫ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। ১৯৯০ সাল থেকে সংসার জীবন শুরু করেন।

পাখি, দৃশ্য, ছিন্নমূল শিশুদের ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেন চারণ সাংবাদিক হেলাল। তিনি জানান, ছবি তুলতে ভালোবাসেন। তার প্রিয় রং সাদা। খেতে ভালোবাসেন সব দেশীয় খাবার। অবসরে তিনি গান শুনতে পছন্দ করেন। জন্মদিনের অন্য দিনগুলোর মতোই কাটাবেন।

জন্মদিন উপলক্ষে তার আহ্বান, খাওয়া-দাওয়া, কাজ কর্ম যেমন জীবনের অংশ তেমনি সুস্থ থাকার জন্য প্রত্যেকের জন্য ব্যায়াম জরুরি। তিনি নিজেও নিয়মিত ব্যামায় ও শারীরিক পরীক্ষা-নীরিক্ষা করান।

আজমল হক হেলালের জন্মদিনে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আজমল হক হেলালের সহকর্মীরা কেক কেটে তার জন্মদিন উদযাপন করেন।

(দ্য রিপোর্ট/এমএইচ/এপি/নভেম্বর ০১, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert

এই দিনে এর সর্বশেষ খবর

এই দিনে - এর সব খবর



রে